মির্জাপুরে লৌহজং নদীর ওপর ব্রিজের নির্মাণকাজের উদ্বোধন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ১২:১৪ পিএম, রোববার, ২১ অক্টোবর ২০১৮ | ১৮২

টাঙ্গাইলের মির্জাপুরে ৩ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে ৬০ মিটার দৈর্ঘ্য গোহাইল বাড়ি খেয়াঘাটে লৌহজং নদীর ওপর ব্রিজের নির্মাণকাজের ভিত্তির প্রস্থত স্থাপন করা হয়েছে।

শনিবার সকালে বহুরিয়া ইউনিয়নের গেড়ামারা বাজার সংলগ্ন এলাকায় ব্রিজের নির্মাণকাজের ভিত্তির প্রস্থর স্থাপন করেন মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও হংক শাখা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল কালাম আজাদ লিটন।

এ উপলক্ষে খেয়াঘাটে এক আলোচনা সভার আয়োজন করা হয়। বহুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গোলাম মোস্তফা ফজলের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ লিটন ছাড়াও অন্যদের মধ্যে বক্তৃতা করেন বহুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাইদ ছাদু, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বাচ্চু মিয়া, সম্পাদক আব্দুর রহিম, যুবলীগ নেতা শেখ জসিম উদ্দিন প্রমুখ।

বক্তরা গেড়ামারা ও গোহাইলবাড়ি এলাকার জনগণের দীর্ঘদিনের চাওয়া লৌহজং নদীর ওপর এই ব্রিজ নির্মাণকাজ শুরু করায় জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় এমপি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেনের প্রতি কৃতজ্ঞতা জানান। এছাড়া ব্রিজ নির্মানের প্রয়োজনে রাস্তার প্রশস্ত করার জন্য কয়েকটি বাড়ি ও দোকান সরিয়ে ফেলার জন্য আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ লিটন ব্যক্তিগতভাবে তাদের ক্ষতিপূরণ প্রদান করায় তার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।