মোজহারুল ইসলাম তালুকদারের রক্তসূর্য গ্রন্থের মোড়ক উন্মোচন

বিশেষ প্রতিনিধি
প্রকাশিত: ০৭:৪১ পিএম, বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮ | ২৬১

বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও ইতিহাস নির্ভর গ্রন্থ “রক্তসূর্য” এর মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলা সদরের আরএস পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সাধারণ গ্রন্থাগার আয়োজিত তিন দিনব্যাপি একুশে বই মেলার সমাপ্ত দিনে এ মোড়ক উন্মোচন করা হয়।

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার সম্পাদিত বইটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী এবং মূখ্য আলোচক ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব কবি প্রাবন্ধিক শহীদুল আলম।

কালিহাতী সাধারন পাঠাগারের সম্পাদক ও একুশে বই মেলা উদ্যাপন কমিটির সদস্য সচিব আলহাজ¦ আনছার আলী বিকম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাফিসা আক্তার ও টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার লিয়াকত আলী প্রমূখ।

মোড়ক উন্মোচন শেষে বই প্রকাশের অনুভূতি ব্যক্ত করেন মোজহারুল ইসলাম তালুকদার। একুশে বইমেলার শেষ দিনে স্টলে স্টলে বইপ্রেমীদের উপচে পড়া ভীড় ছিল চোখে পড়ার মতো।