টাঙ্গাইলের পৃথক সড়ক দুর্ঘটনায় ভ্যানচালকসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৪ পিএম, শনিবার, ৩ ফেব্রুয়ারী ২০২৪ | ৫৯
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকসহ তিনজন নিহত হয়েছেন। এই  ঘটনায় আহত হয়েছেন তিন সিএনজি যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি  করা হয়েছে। দুপুরে উপজেলায় হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্যানচালকসহ দুইজন  একই দিন সকালে ঘাটাইলে ট্রাক চাপায় একজন সিএনজি চালক নিহত ও তিন সিএনজি চালক আহত হওয়ার ঘটনা ঘটেছে। 
 
আজ শনিবার দুপুর ১টার দিকে কালিহাতী উপজেলার সল্লা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে বলে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নাজমুল সাংবাদিকদের জানান।
 
নিহতরা হলেন ভ্যানচালন সাত্তার (৪০) উপজেলার গোহালিয়াবাড়ী এলাকার শুকুর মন্ডলের ছেলে ও মমিন (৩৭) কুর্শাবেনু এলাকার আব্দুল হক খানের ছেলে।
 
স্থানীয়দের বরাত দিয়ে এসআই নাজমুল জানান, গোহালিয়াবাড়ী থেকে ভ্যান চালক কাঁচা মাল নিয়ে হাতিয়ে হাটে যাচ্ছিলেন। এসময় হানিফ পরিবহনের একটি বাস অন্য একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে ভ্যানটিকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই দুইজন নিহত হন।
 
এসআই নাজমুল জানান, লাশ দুটি উদ্ধার করে বঙ্গবন্ধুসেতু পূর্ব থানায় আনা হয়েছে। বাসটি আটক করা গেলেও চালক পালিয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
 
অপরদিকে সকালে টাঙ্গােইল ময়মনসিংহ সড়কের ঘাটাইল উপজেলার সালেংকা মোড়ে মাটি ভর্তি একটি ড্রাম ট্রাক ও সিএনজি কে চাপ দেয়। এতে ঘটনা স্থলেই  সিএনজি চালক টিটু খাঁ  নামের এক ব্যক্তি নিহত হয়। এঘটনায় সিএনজিতে থাকা তিন যাত্রী আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় বলে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ছালাম মিয়া জানান।