ঠাকুরগাঁওয়ে সাংবাদিক লাঞ্চিত করার ঘটনায় ক্ষমা চেয়েছেন অভিযুক্তরা

হাসেম আলী, ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: ০৯:১২ এএম, রোববার, ২৮ অক্টোবর ২০১৮ | ১৮৩

ঠাকুরগাঁওয়ে সাংবাদিক নবীন হাসানকে লাঞ্চিত করার ঘটনায় সাংবাদিকের কাছে ক্ষমা চেয়েছেন অভিযুক্তরা।

শনিবার সন্ধ্যা ৭ টায় ঠাকুরগাঁও প্রেস ক্লাব কার্যালয়ে সাংবাদিক নবীন হাসানের কাছে কাছে ক্ষমা প্রার্থনা করেন,অভিযুক্ত ওই বাসের ম্যানেজার সোলেমান ও ড্রাইভার সহ অন্যান্য দোষীরা। 

গত শুক্রবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ের গড়েয়া রোডে পুরাতন বাসস্ট্যান্ড নামক এলাকায় শাহী হোটেলের সামনে রাস্তা দখল করে যাত্রী উঠানোর ছবি তুলতে গেলে এশিয়ান টেলিভিশন, দৈনিক মানব কণ্ঠের জেলা প্রতিনিধি এবং ঠাকুরগাঁওয়ের সুনাম ধন্য অনলাইন পত্রিকা ঠাকুরগাঁও বার্তার প্রকাশক ও সম্পাদক নবীন হাসানকে লাঞ্চিত করে নির্ণয় নামক একটি বেসরকারি বাসের, ম্যানেজার সোলেমান সহ ওই বাসের ড্রাইভার, সুপারভাইজার ও হেল্পার।

সাংবাদিক লাঞ্চিত করার ঘটনা ঘটার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, সাংবাদিক মহল ও সুশিল মহলগুলো এই নোংরা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। এরই প্রেক্ষিতে ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে ওই সাংবাদিকের কাছে ক্ষমা চান অভিযুক্তরা। এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনছুর আলী, সাধারন সম্পাদক লুতফর রহমান মিঠু, নির্নয় গাড়ির মালিক রঞ্জু চৌধুরী, ঠাকুরগাঁও প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার, বৈশাখী টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি ফজলে ইমাম বুলবুল, সাংগঠনিক সম্পাদক তানভির হাসান তানু, শ্রমিক নেতা এন্তা প্রমুখ।