টাঙ্গাইলে মাদরাসা ছাত্রীকে গণধর্ষণ; গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ০৪:৩২ পিএম, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ১৪০৫

টাঙ্গাইলের ভূঞাপুরে এক মাদরাসা ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলা পুখুরিয়া শিয়ালকোল এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই ছাত্রী ভূঞাপুর ফাজিল মাদরাসার ইন্টারের ১ম বর্ষে অধ্যয়নরত।

এ ঘটনায় পুলিশ রাতেই ট্রাকের হেলপার হিটলার (৩০) ও ট্রলির ড্রাইভার জাহিদকে (৩২) গ্রেফতার করেছে। হিটলার উপজেলার চরপাড়া ভারই গ্রামের কিসমত আলীর ছেলে ও জাহিদ একই গ্রামের আসাদ ওরফে আছার ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়ই পুলিশের কাছে ধর্ষণের কথা শিকার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ভূঞাপুর ফাজিল মাদরাসার ইন্টারের ১ম বর্ষের ওই ছাত্রী শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে নিজ বাড়ি জিগাতলা থেকে বাবা-মার সাথে অভিমান করে ভূঞাপুর বাসষ্ট্যান্ডে চলে আসে। বাসষ্ট্যান্ড থেকে এলেঙ্গা যাওয়ার উদ্দ্যেশে সিএনজি চালিত অটোরিকশায় উঠতে গেলে দুই পরিবহন শ্রমিক হিটলার ও জাহিদ তার কাছে যায় এবং গন্তব্যের বিষয়টি জিজ্ঞাসা করে তাকে পৌছে দেওয়ার আশ্বাস দেয়। বিষয়টি ওই ছাত্রীর সন্দেহ হলে সে পায়ে হেটেই শিয়ালকোল দিকে রওনা দেয়।

এ সময় জাহিদ ও হিটলার তার পিছু নেয়। মেয়েটি পুখুরিয়া শিয়ালকোল কবিরের ইট ভাটার কাছে পৌঁছলে হিটলার ও জাহিদ তার মুখ চেপে ধরে রাস্তার পাশে নির্জন স্থানে নিয়ে যায়। প্রথমে জাহিদ ও পরে হিটলার তাকে জোর পূর্বক ধর্ষণ করে। মেয়েটির ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে হিটলার কে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার ও হিটলারকে আটক করে থানায় নিয়ে আসে। পরে হিটলারের দেয়া তথ্য মতে অপর ধর্ষক জাহিদ কে নিজ এলাকা থেকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়ই পুলিশের কাছে ধর্ষণের কথা শিকার করে।

এ ব্যাপারে ভূঞাপুর থানা ওসি আব্দুছ ছালাম মিয়া বলেন, এ ঘটনার পরেই রাতেই দুই ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় মেয়ের পিতা আব্দুর রহমান (৫০) বাদী হয়ে শুক্রবার রাতেই হিটলার ও জাহিদকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের সত্যতা শিকার করেছেন। গ্রেফতারদের শনিবার দুপুরে টাঙ্গাইল আদালতে এবং মেয়েটির মেডিক্যাল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে ওসি জানান।