টাঙ্গাইলে লাঙ্গল প্রতিকের গাড়ি থেকে বিপুল পরিমাণ টাকা জব্দ ও গাড়ি ভাংচুর

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ০৫:০০ পিএম, বুধবার, ২৬ ডিসেম্বর ২০১৮ | ৮৮৩৩

টাঙ্গাইলে একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল সদর-৫ আসনের জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গল প্রতীকে নির্বাচন করা শফিউল্লাহ আল মনিরের মামা মোহাব্বত হোসেনের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা জব্দ করেছে প্রশাসন।

বুধবার দুপুরে টাঙ্গাইল শহরের মসজিদ রোড ললিতা ফার্মিসী’র সামনে থেকে বিপুল পরিমাণ টাকা জব্দ করে প্রশাসন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোহাব্বত হোসেনের জানায় বুধবার দুপুরে জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গল প্রতীকে নির্বাচন করা শফিউল্লাহ আল মনিরের মাইক পোষ্টার লাগানো দুটি নির্বাচনী গাড়ি এসে টাঙ্গাইল শহরের মসজিদ রোড ললিতা সামনে আসলে কিছু সংখ্যা লোক গাড়ি গতি রোধ ও ভাংচুর করে এসময় তার কাছে পঞ্চাশ লক্ষ টাকা গাড়িতে ছিল । এ ঘটনায় সে আহত হয়েছে। এত টাকা কোথায় পেলেন এ প্রশ্নের জবাবে তিনি বলেন ব্যবসায়ীর জন্য ব্যাংক থেকে টাকা তোলা হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়া বলেন আমরা তাৎক্ষনিক খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি আমরা জানতে পারি যে জাতীয় পার্টির প্রার্থী শফিউল্লাহ আল মনিরের মামা মোহাব্বত হোসেন ব্যবসায়ীর জন্য টাকা গাড়ি করে নিয়ে যাচ্ছিলেন। সেসময় হামলা করে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়েছিল সে সময় সে সামান্য আহত হয় তাকে আমরা হাসপাতালে পাঠিয়েছি। ।

টাকা জব্দ করার ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার বলেন উপজেলা নির্বাহী অফিসার মহাদয় টাকা জব্দ করেছেন। কত টাকা এটা বলতে পারবেন শফিউল্লাহ আল মনিরের মামা মোহাব্বত হোসেন। তিনি এখন হাসপাতালে আছেন আমরা সে টাকার পরিমান কত তা পড়ে জানতে পারবো। এখন পরিবেশ নিয়ন্ত্রনে আছে।

সরজমিনে গিয়ে দেখা যায় টাকার বস্তা উপজেলা নির্বাহী অফিসার গাড়িতে ওঠানো হয়। সে সময় জাতীয় পার্টির প্রার্থী শফিউল্লাহ আল মনিরের লোকজন গাড়িতে টাকা নেওয়ায় সময় বাঁধা দিচ্ছেলো। এ ভিড়ের সময় উপ্তত্ত পরিবেশ সৃষ্টি হয় এর মধ্যে সংবাদ সংগ্রহ করতে আসা দীপ্ত টিভির টাঙ্গাইল জেলা প্রতিনিধি মামুনুর রহমান পকেট থেকে স্মার্ট ফোন হাড়িয়ে য়ায় । পড়ে উপ্তত্ত পরিবেশ পুলিশ পড়ে নিয়ন্ত্রনে আনে।