ঘাটাইলে শাকিল হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৭:২৫ পিএম, সোমবার, ২৪ ডিসেম্বর ২০১৮ | ১৭৯

টাঙ্গাইলের ঘাটাইলে অটোচালক শাকিল (১৫) এর হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ করেছে এলাকাবাসী ৷ সোমবার (২৪ ডিসেম্বর) দুপুরে বিক্ষোভ মিছিল করেছে অটোবাইক চালক সংগঠনের নেতা কর্মী ও নিহত শাকিলের গ্রামবাসী।

উপজেলা সদর থেকে ১৫ কি.মি. দূরে তার নিজ গ্রাম থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। পরে প্রায় দেড় শতাধিক অটোরিক্সা নিয়ে লোকজন উপজেলা সদরে এসে সমবেত হয়। পরে এক সংক্ষিপ্ত সমাবেশে অটোবাইক চালক সংগঠনের নেতা কর্মীরা শাকিলের হত্যাকারীদের ফাঁসি দাবি করেন।

শাকিলের মা শাহিদা বেগম বিলাপ করে ঘাটাইলডটকমকে বলেন, আমার নিষ্পাপ ছেলেকে যারা নিষ্ঠুরভাবে হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

দুই মাস নিখোঁজ থাকার পর শাকিলের ব্যবহৃত মোবাইল ফোনের সূত্র ধরে এ ঘটনায় জরিত থাকার সন্দেহে গত শনিবার রাতে চারজনকে উপজেলার নলমা ও পাড়া কুশারিয়া গ্রাম থেকে আটক করে পুলিশ। তাদের দেয়া তথ্যানুসারে রবিবার দুপুরে ঘাটাইল থানার পুলিশ মধুপুর উপজেলার অরণখোলার শালবনের ভেতর থেকে শাকিলের কঙ্কাল উদ্ধার করে। এর পর জামালপুর জেলা সদর থেকে শাকিলের অটোরিক্সাটি উদ্ধার করা হয়।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এনামুল হক চৌধুরী জানান, এ ঘটনায় নিহত শাকিলের বাবা রহিজ খান থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।