টাঙ্গাইল ২২ কেজি গাঁজা সহ দুই বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৭ পিএম, শনিবার, ১৮ নভেম্বর ২০২৩ | ১৫২

টাঙ্গাইলে কর্মনত র‌্যাব-১৪’র সিপিসি-৩ কোম্পানীর একদল র‌্যাব সদস্য । শনিবার (১৮ নভেম্বর ) ভোরে অভিযান চালিয়ে ২২ কেজি গাঁজা সহ দুই বিক্রেতাকে আটক করেছে। র‌্যাব-১৪ প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

আটককৃতরা হচ্ছেন- রাজশাহী জেলার কাটাখালী থানার মীরকামারী (বেলঘরিয়া) গ্রামের রবির উদ্দিনের স্ত্রী মোছা. জেসমিন বেগম (৪০) ও একই থানার কাকাইলকাটি (মীরকামারী) গ্রামের মো. মোস্তাকিন আলীর ছেলে মো. মেরাজুল ইসলাম (৩৮)।

র‌্যাব-১৪ প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, গোপনে খবর পেয়ে সিপিসি-৩ টাঙ্গাইল কোম্পানীর অধিনায়ক মেজর মনজুর মেহেদী ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকষ দল শনিবার ভোরে সিরাজগঞ্জ রেলওয়ের শহীদ এম মনসুর আলী রেলস্টেশনের প্ল্যাটফর্ম এলাকায় ট্রেনের বগিতে অভিযান চালায়। অভিযানে ২২ কেজি গাঁজা, নগদ টাকা ও মোবাইল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব-১৪ জানায়, আটককৃতরা ঢাকা থেকে গাঁজা সংগ্রহ করে পদ্মা এক্সপ্রেস ট্রেনে করে রাজশাহী যাচ্ছিল। র‌্যাব সদস্যরা গোপনে খবর পেয়ে গাড়ি নিয়ে তাদের পিছু ধাওয়া করে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী রেলস্টেশনে পদ্মা এক্সপ্রেস ট্রেনের বগি তল্লাশি করে তাদেরকে গাঁজা সহ আটক করে। আটককৃতদের সিরাজগঞ্জ রেলওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।