শিবগঞ্জে বঙ্গবন্ধুর না‌মে বিকৃত পোস্টার লাগানোর অভিযোগে ২ জন অাটক

বগুড়া প্র‌তি‌নি‌ধি
প্রকাশিত: ০৮:৫৭ এএম, বুধবার, ১৪ মার্চ ২০১৮ | ২৪৮
বগুড়ার শিবগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বিকৃত পোস্টার দেয়ালে টানানোর অভিযোগে ২ কিশোরকে আটক করেছে পুলিশ।
 
পরে শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতির নেতৃত্বে দেয়ালে টানানো বিকৃত ওইসব পোস্টার অপসারণ করা হয়।
আটকৃতরা হলেন পৌর এলাকার রাঙ্গামাটিয়া গ্রামের মাসুদ মিয়ার ছেলে কাজল (১৪) ও একই গ্রামের জামাল উদ্দিন এর ছেলে মিনাজুল (১৫)।
 
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি শাহীদ মাহমুদ খান বলেন, বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী উপলক্ষে পোস্টালে বিকৃত লেখা অবস্থায় দেওয়ালে টানানোর অভিযোগে ওই ২ কিশোরকে আটক করা হয়েছে। তিনি আরো বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
 
এদিকে শিবগঞ্জ উপজেলাআওয়ামীলীগের সভাপতি আজিজুল হক বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্ম বার্ষিকী উপলক্ষে কিছু সংখ্যক কিশোর দলবদ্ধ হয়ে রাতের আধাঁরে বিকৃত পোস্টার ছাপিয়ে বিভিন্ন দেয়ালে টানায় ।
 
তিনি আরো বলেন, পোস্টারে “শিবগঞ্জ ফাটা গ্রুপ” এর পক্ষ থেকে সভাপতি সাদ্দাম হোসেন (বাঘ) এর শুভেচ্ছা ও অভিনন্দন বিষয়ে বিকৃত লেখা, দুঃখ জনক ব্যাপার। তবে এ ঘটনার সাথে যেই জড়িত থাকুক না কেন, তাদেরেকে অবিলম্বে গ্রেফতারের দাবী জানান তিনি।
 
এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা বলেন, শিবগঞ্জে ফাটা গ্রুপ বলতে কিছু নেই।
 
তবে যারা বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী উপলক্ষে বিকৃত লেখা পোস্টাল দেওয়ালে টানিয়েছে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজ্জাকুল রাজু বলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি’র নেতৃত্বে আমরা বিকৃত পোস্টার দেয়াল থেকে অপসারণ করেছি।