লালপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ ও পাট দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

লালপুর (নাটোর) প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, মঙ্গলবার, ৬ মার্চ ২০১৮ | ১৭৫

মানসম্মত শিক্ষা, শেখ হাসিনার দিক্ষা” প্রতিপাদ্য নিয়ে লালপুর উপজেলা শিক্ষা অফিস আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ ও “ বাংলার পাট বিশ্বমাত” এবং “সোনালী আশের সোনার দেশ, পাট পণ্যের বাংলাদেশ” প্রতিপাদ্য নিয়ে পাট অধিদপ্তর, বস্ত্র ও পাট মন্ত্রণালয় ও লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় পাট দিবস উপলক্ষে নাটোরের লালপুরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

৬ মার্চ থেকে আগামী ১২ মার্চ পর্যন্ত দেশব্যাপী জাতীয় শিক্ষা সপ্তাহ হিসেবে পালিত হবে।

আজ মঙ্গলবার (০৬ মার্চ) সকালে লালপুর উপজেলা পরিষদ চত্ত¡র থেকে পৃথক পৃথক র‌্যালী বের হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক সমূহ প্রদক্ষিন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পৃু, সহকারী কমিশনার (ভূমি) মুহাঃ আবু তাহির, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, উপজেলা শিক্ষা কর্মকর্তা ইয়াকুব আলী, কৃষি অফিসার হাবিবুল ইসলাম খান, মহিলা বিষয়ক কর্মকর্তা নীলা হাফিয়া, চংধুপইল ইউপি চেয়ারম্যান আবু আল বেলাল প্রমুখ।