চরাঞ্চলের মানুষ আর নদী ভাঙ্গনের আতঙ্কে থাকবে না- ছানোয়ার হোসেন এমপি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫০ পিএম, বুধবার, ৩ জানুয়ারী ২০২৪ | ১৩০

টাঙ্গাইল-৫ সদর আসনের স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী ছানোয়ার হোসেনের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার কাকুয়া ইউনিয়নের চরপৌলীর খামার বাড়ি এলাকায় নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান এমপি স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী ছানোয়ার হোসেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বর্তমান এমপি স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী ছানোয়ার হোসেন বলেন, আমি গত ১০ বছর টাঙ্গাইলের উন্নয়নের জন্য অনেক কাজ করেছি। এই এলাকার মানুষের প্রধান দাবী ছিল নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা। ইতিমধ্যে  যমুনা নদীর তীরে বাঁধ তৈরির কাজ চলমান রয়েছে। কাকুয়াসহ সকল চরবাসী মানুষ আর নদী ভাঙ্গনের আতঙ্কে থাকবে না। আগামী ৭ জানুয়ারি যদি এবার আমাকে আপনারা ঈগল প্রতীকে ভোট দেন তাহলে যে কাজটুকু বাকী রয়েছে তা শেষ করবো এবং  আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব। 

কাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছাত্তার আজাদের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামী লীগের সদস্য আকরাম হোসেন কিসলু, আমিরুল ইসলাম খান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ ফরিদ, মগড়া ইউপি চেয়ারম্যান মোতালেব হোসেন, কাকুয়া ইউনিয়ন মহিলা লীগের ভারপ্রাপ্ত সভাপতি ময়না বেগম, সভানেত্রী তারা ভানু, ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহবায়ক আইয়ুব খান, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম মোল্লা, তোফাজ্জল হোসেন মুকুল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল প্রমানিক, সাধারণ সম্পাদক নুরুজ্জামান প্রমুখ।

পথসভাটি সঞ্চালনা করেনে কাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ জুয়েল। এ সময় প্রায় এক হাজার নারী-পুরুষ ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।