প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশেই উন্নয়ন করেছেন - ছানোয়ার হোসেন এমপি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪২ পিএম, বুধবার, ৩ জানুয়ারী ২০২৪ | ১২৬

টাঙ্গাইল-৫ আসনের স্বতন্দ্র(ঈগল) প্রতীকের প্রার্থী ছানোয়ার হোসেনের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ জানুয়ারী) বিকেলে সদর উপজেলার করটিয়া ইউনিয়নের তারুটিয়া বাজারে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান সংসদ সদস্য স্বতন্দ্র ঈগল প্রতীকের প্রার্থী ছানোয়ার হোসেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান সংসদ সদস্য স্বতন্দ্র ঈগল প্রতীকের প্রার্থী ছানোয়ার হোসেন বলেন, আমি নির্বাচনী আইন ভঙ্গ করতে চাইনা , তবে আমি যে কাজ করেছি সেটা আমি বলতে পারি, যাতে মানুষ সঠিক মানুষকে চিনতে পারে, সর্ঠিক মানুষকে ভোট দিতে পারে। আমি গত ১০ বছর টাঙ্গাইলের উন্নয়নের জন্য অনেক কাজ করেছি। টাঙ্গাইলে মেডিকেল কলেজ অনেকেই করতে চেয়েছে, কেউ তা করতে পারেনি, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রস্তাব রেখেছিলাম বিশ্বমানের হাসপাতাল করার জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কথা রেখেছেন। টাঙ্গাইলে সুচিকিৎসার  এখন আর অভাব হবে না। বিশ্বমানের সুচিকিৎসার জন্য টাঙ্গাইলে রয়েছে শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল।

এমপি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশেই উন্নয়ন করেছেন। আমরা শুধু দেখিয়ে দিয়েছি। আর সেই উন্নয়নের জোয়ার টাঙ্গাইলে বেশী হয়েছে। তার প্রমান সারা টাঙ্গাইলের প্রতিটি উপজেলায় প্রশস্থ রাস্তাঘাট, শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল। আমি চর অঞ্চলে মানুষের জন্য কাজ করেছি, চর অঞ্চলের মানুষ এখন পানিতে ভাসে না। তারা সুখে বসবাস করে। বন্যা থেকে রক্ষা পাওয়ার জন্য ২৩ কিলোমিটার বাধের কাজ চলছে। মাহমুদ নগর ইউনিয়নে বন্যায় পানি বন্দী মানুষের জন্য  মাকারকোলে ৪ তলা আশ্রয় ভবন করে দিয়েছি। আমি সাধারণ মানুষের সাথে মিশে আছি। আমি আপনাদের লোক। আমি আপনাদের ভালোবাসা কাঙ্গাল।  মানুষ আমাকে তাদের মাঝে চায়, তাইতো আমি স্বতন্দ্র প্রার্থী হয়েছি। মানুষের সেবা করার জন্য।

তিনি আরো বলেন, টাঙ্গাইলের এমপির খুজঁতে ঢাকা যাওয়া লাগে নাই, আমি  মানুষের নাগালে গিয়েছি, মানুষ আমার নাগাল সবসময়ই পেয়েছে। দিনরাত পরিশ্রম করেছি। কারো মাথায় বাড়ি দেই নাই, কারো জায়গা জমি দখল করিনি, কাউকে আমি পুলিশ দিয়ে হয়রানি করিনি। প্রমাণ হয়েছে, আমার প্রতি মানুষের গভীর ভালোবাসা। আমি শহরে শহরের মানুষ আর গ্রামে গ্রামের মানুষ এটা অস্বীকার করার ক্ষমতা নাই। তিনি বলেন, আমি হলাম সরস কামলা। সরস কামলাই পারে মানুুষের সেবা করতে, আমার মতো সরস কামলাকে ভোট দিন, আমি আপনাদের সেবা করবো।

করটিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামী লীগের সদস্য আমিরুল ইসলাম খান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমিন হোসেন খান পাপন, করটিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সদস্য আলমগীর শিকদার। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সাদেক হোসেন।  

এ সময় প্রায় এক হাজার নারী-পুরুষ ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।