চ্যাম্পিয়ন গোপালপুর ও ধনবাড়ী উপজেলা

টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল ফাইনাল

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৫ পিএম, মঙ্গলবার, ১০ অক্টোবর ২০২৩ | ১০২
বালক বিভাগে গোপালপুর উপজেলার সাথে সখিপুর উপজেলা ফুটবল ফাইনাল ম্যাচটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হলেও বালিকা বিভাগে ধনবাড়ী উপজেলা একচেটিয়া প্রাধান্য বিস্তার করে মির্জাপুর উপজেলাকে হারিয়ে ধনবাড়ী এবং টাইব্রেকারে গোপালপুর উপজেলা সখিপুর উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
 
মঙ্গলবার (১০ অক্টোবর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বালক ও বালিকা বিভাগের দুটি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বালিকা (অনূর্ধ্ব-১৭) বিভাগের প্রথম খেলায় ধনবাড়ী উপজেলা (৬-০) গোলে মির্জাপুর উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ধনবাড়ী উপজেলার পক্ষে স্টাইকার অন্যন্যা রানী সূত্রধর হ্যাট্রিক করে। এছাড়া রোকসানা, মীম ও ঝর্না আক্তার বাকী গোলগুলি করে। বালিকা বিভাগে ধনবাড়ী উপজেলার অন্যন্যা রানী সূত্রধর টুর্নামেন্টে মোট ৫টি গোল করে সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড় এবং গোলরক্ষক তানিয়া সেরা খেলোয়াড় নির্বাচিত হয়।
 
বালক (অনূর্ধ্ব-১৭) বিভাগে গোপালপুর উপজেলা বনাম সখীপুর উপজেলা নির্ধারিত সময়ের খেলা গোলশুন্য ড্র হলে টাইব্রেকারে গোপালপুর উপজেলা (৪-৩) গোলে সখীপুর উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টে গোপালপুর উপজেলার গোলরক্ষক লিখনুর রহমান সেরা গোলরক্ষক, সখীপুুর উপজেলার অনিক ৩টি গোল করে সর্বোচ্চ গোলদাতা হয় এবং একই দলের মনির সেরা খেলোয়াড় নির্বাচিত হয়।

খেলা শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওলিউজ্জামান প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান-বিন-মুহাম্মদ আলী, মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকতা শাকিলা বিনতে মতিন, গোপালপুর আসফিয়া সিরাত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, সহ-সভাপতি এ হাসান ফিরোজ, যুগ্ম সম্পাদক ইফতেখারুল অনুপম, জেলা ক্রীড়া কর্মকর্তা আল আমিন সবুজ প্রমুখ।