বাসাইলে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

বাসাইল (টাঙ্গাইল ) প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৪০ পিএম, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ | ১৯১
টাঙ্গাইলের বাসাইল পৌরসভার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ৪ কোটি ৩৬ লাখ টাকা ব্যয়ে চারটি রাস্তা ও একটি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
 
মঙ্গলবার (২৯ নভেম্বর ) দুপুরে বাসাইল  পৌরসভায় রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য  এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের। 
 
এসময় বাসাইল উত্তরপাড়া প্রাইমারী স্কুল হতে চকপাড়া আল মদিনা মসজিদ পর্যন্ত রাস্তা মাটি ও এইচবিবি দ্বারা ১৬০০মিটার রাস্তা নির্মাণ, বাসাইল হাসপাতালের রাস্তা পাকা করণ ২৩০ মিটার রাস্তা, আলম ডাক্তারের বাড়ি হতে সিংবাড়ি প্রাইমারী স্কুল পর্যন্ত রাস্তার মাটি ও এইচবিবি দ্বারা উন্নয়ন ১৫৬৩ মিটার রাস্তা, সেকান্দার মাস্টারের বাড়ি হতে বাসাইল পাথরঘাটা পর্যন্ত রাস্তা মাটি ও এইচবিবি দ্বারা ১৮২ মিটার রাস্তা নির্মাণ,বাসাইল টাঙ্গাইল রাস্তার পাশ হতে মরাগাঙ্গ নদী বাসাইলে ৪ কোটি ৩৬ লক্ষ টাকার রাস্তা ও ড্রেনের নির্মাণ  কাজের উদ্বোধন করা হয়।
 
এ সময়  উপস্থিত ছিলেন,বাসাইল পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মতিয়ার রহমান গাউছ,উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া আক্তার,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি একে আজাদ খানশুর,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মির্জা রাজিক,প্যানেল মেয়র বাবুল আহমেদ সহ সকল কাউন্সিরলবৃন্দ।