সাবেক কৃতি ফুটবলার দুলাল আর নেই

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, বুধবার, ২৩ ফেব্রুয়ারী ২০২২ | ১৩০

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আ.লীগের সহসভাপতি সাবেক কৃতি ফুটবলার খন্দকার মোফাজ্জল হোসেন দুলাল ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮০ বছর।

তিনি মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকার আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি  নানা জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর বাড়ি মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়নের ভাওড়া গ্রামে।   মোফাজ্জল হোসেন দুলাল ষাটের দশকে ফায়ার সার্ভিস ও টাঙ্গাইল ইষ্টবেঙ্গল দলের কৃতি ফুটবলার হিসেবে খ্যাতি অর্জন করেন। তিনি দীর্ঘদিন মির্জাপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

বুধবার বাদ জোহর মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদে প্রথম এবং বাদ আছর ভাওড়া উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে তার নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য খান আহমেদ শুভ, মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহামুদ গভীর শোক প্রকাশ করেছেন।