নাগরপুরে চুরি হওয়া ইজিবাইক উদ্ধার, গ্রেপ্তার ১

নাগরপুর (টাঙাগাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৩:২৭ পিএম, রোববার, ৪ জুলাই ২০২১ | ৫৬৯

টাঙ্গাইলের নাগরপুরে  চুরি যাওয়া ইজিবাইক উদ্ধারসহ চোর চক্রের ১ সদস্যকে এলাকাবাসীর সহযোগিতায় গ্রেপ্তার করেছে নাগরপুর থানা পুলিশ। উপজেলার পাকুটিয়া ইউনিয়নের পাকুটিয়া গ্রাম থেকে  চুরি যাওয়া ইজিবাইক উদ্ধারসহ চোর চক্রের ১ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামী হলেন, ঢাকা জেলার ধামরাই থানার বাউখন্ড গ্রামের লাল মিয়ার ছেলে আঃ মান্নান(২৩)। রবিবার (৪ জুলাই) সকালে আসামী আঃ মান্নানের রিরুদ্ধে চুরি মামলা রুজি করে বিচারের নিমিত্তে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

এ বিষয়ে ইজিবাইক মালিক গোলাম কিবরিয়া খান বলেন, গত ২ জুলাই শুক্রবার রাতে পাকুটিয়া গ্রামে আমার নিজ বাড়ী হতে ইজিবাইকটি চুরি হয়। শনিবার সকালে আমার ছেলে সোহাগ সাটুরিয়ায় ইজিবাইক খোঁজার জন্য গেলে রাস্তায় আমার ইজিবাইক দেখে এলাকাবাসীর সহযোগিতায়  চোরসহ গাড়ি আটকিয়ে স্থানীয় পাকুটিয়া চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো.সিদ্দিকুর রহমানকে ফোন করলে তিনি এসে নাগরপুর থানায় আসামীকে হস্তান্তর করেন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন,চোরকে ইজিবাইকসহ আটক করে এলাকাবাসী নাগরপুর থানা পুলিশকে খবর দিলে চোরসহ ইজিবাইক থানা আনা হয়। পড়ে ইজিবাইকটি মালিকের কাছে হস্তান্তর করে আসামীর বিরুদ্ধে চুরি মামলা রুজি করে আদালতে প্রেরণ করা হয়েছে।