কালিয়াকৈরে করোনায় দুই ভাই সহ একই গ্রামে ৩ জনের মৃত্যু

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা
প্রকাশিত: ০৩:২৪ পিএম, রোববার, ৪ জুলাই ২০২১ | ২১৯
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের জাথালিয়া গ্রামে চারদিনের ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে দুই ভাই ও এক প্রতিবেশী সহ ৩ জনের মৃত্যু হয়েছে। একই গ্রামের তিন জনের মৃত্যুতে ওই গ্রামের সকল মানুষ ব্যাপক আতঙ্কে রয়েছে।
 
নিহত ব্যক্তিরা হলেন, উপজেলার জাথালিয়া এলাকার মৃত নওশের আলীর ছেলে মো. শহিদ (৪৫) ও মো. মামুন (৫০) এবং একই গ্রামের তরফ আলির ছেলে বশিরউদ্দিন বছু(৪২)।
 
এলাকাবাসীর মাধ্যমে জানা যায়, গত মঙ্গলবার (২৯ জুন) করোনায় আক্রান্ত হয়ে শেখ ফজিলাতুন্নেছা হাসপাতালে প্রথমে শহীদ নামের এক ব্যক্তি মারা যান। শহীদের মৃত্যুর চারদিন পর গতকাল শনিবার তার বড় ভাই মামুন করোনায় আক্রান্ত হয়ে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। একই উপসর্গ নিয়ে গতকাল শনিবার বশির উদ্দিন বছু তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। এই নিয়ে গ্রামবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
 
ফুলবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাকিম জানান, তিনটি লাশ বিশেষ প্রক্রিয়ায় দাফনের কাজ শেষ করা হয়েছে। জাথালিয়া এলাকার তিনজন করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ায় গ্রামের অবস্থা খুবই খারাপ। মন্ত্রী ও ইউএনও'র সঙ্গে আলোচনা হয়েছে। গ্রামটির সাথে সব ধরনের যোগাযোগ ও চলাচল বন্ধ করে দেওয়া হবে। '