মির্জাপুরে প্রতিদিনই বাড়ছে টিকা গ্রহনকারীর সংখ্যা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০২:০৬ পিএম, বুধবার, ১০ ফেব্রুয়ারী ২০২১ | ১৯২

টাঙ্গাইলের মির্জাপুরে করোনার টিকায় মানুষের আগ্রহ প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে বয়সসীমা ৪০ করার পর টিকাদান কেন্দ্রে আগ্রহীদের ভীর জমছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে।

সুত্র জানায়, সারা দেশের ন্যায় মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রেও গত ৭ ফেব্রুয়ারী থেকে করোনা টিকা দেওয়া শুরু হয়। প্রথম দিন ৫০ জন, দ্বিতীয় দিন ১৫০ এবং তৃতীয় দিনে ১৭০ জন নিবন্ধিত ব্যক্তি টিকা গ্রহন করেছে। বুধবার সকালে সরেজমিনে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা গেছে টিকা নিতে আগ্রহীরে ভীড়। সকাল নয়টা থেকে তিনটি বুথে টিকাদান চলছে। প্রতিটি বুথে দুইজন স্বাস্থ সহকারী এবং চারজন স্বেচ্ছাসেবক কাজ করছে।

ইতিমধ্যে মির্জাপুর আসনের সাংসদ মো একাব্বর হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক, স্থানীয় গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ টিকা গ্রহন করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বলেন, মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) পর্যন্ত টিকা নেওয়ার জন্য মির্জাপুরে নিবন্ধনকৃতের সংখ্যা ২ হাজার ৩৩৪ জন। সম্মুখ সারির করোনা যোদ্ধারা টিকা নেওয়ার পর সাধারণ মানুষের মধ্যে টিকার আগ্রহ অনেক বৃদ্ধি পেয়েছে। প্রতিদিনই এই সংখ্যা বৃদ্ধি পাচ্ছে বলে তিনি জানান।