টাঙ্গাইলে বিধবা, প্রতিবন্ধী ও বয়স্ক ভাতা বই বিতরণ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:০০ পিএম, বুধবার, ৩০ অক্টোবর ২০১৯ | ৮০১

টাঙ্গাইল ৫ শতাধিক নারী-পুরুষের মাঝে বিধবা, প্রতিবন্ধী ও বয়স্ক ভাতা বই বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে সদর উপজেলার পোড়াবাড়ী, ছিলিমপুর, দাইন্যা, কাতুলী, মাহমুদনগর সহ মোট ৫টি ইউনিয়নের ৫ শতাধিক লোকদের মাঝে এ বই বিতরণ করা হয়।

বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহ্জাহান আনছারী।

এসময় তিনি বলেন, একসময় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী নারী-পুরুষ কোন ভাতা পেতো না। তারা অর্থের অভাবে দুর্বিষহ জীবন-যাপন করতো। কিন্তু বর্তমান সরকার তাদের ভাতার ব্যবস্থা করেছে। বর্তমানে এই ভাতার পরিমাণ অল্প হলেও, ভবিষ্যতে সেটার পরিমান বাড়বে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারে কেউ অর্থের অভাবে না খেয়ে থাকবে না, কেউ গরীব থাকবে না।

এসময় তিনি আরও বলেন, আমাদের সৌভাগ্য আমরা ছানোয়ার হোসেনের মতো সদর আসনের একজন এমপি পেয়েছি। তিনি প্রধানমন্ত্রীর মতো দুস্থ ও অসহায় মানুষদের নিয়ে ভাবেন বলেই আমরা সব সময় উনাকে পাশে পাই। ছানোয়ার হোসেনের মতো এমপি আছে বলেই এই এলাকায় এতো বিজ্র হয়েছে, রাস্তাঘাটের উন্নয়ন হয়েছে।

এ সময় সদর উপজেলার পোড়াবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মো. আজমত আলী, দাইন্যা ইউনিয়নের চেয়ারম্যান লাভলু মিয়া, ছিলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান সাদেক আলী, সমাজ সেবা অধিদপ্তরে ফিল্ড সুপারভাইজার মো. শরিফুল ইসলাম,ট্রেড ইন্সট্রাক্টর শেফালী খাতুন সহ ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেত্ববৃন্দ উপস্থিত ছিলেন ।