ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী টাঙ্গাইলের ৮টি আসনে নৌকায় ভোট চাইলেন

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ০৭:০৫ পিএম, বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর ২০১৮ | ১৩৯৭

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেছেন, আজ বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমাদের সেই ধারাকে অব্যাহত রাখতে হবে। আগামীতেও নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। আগামীতে ক্ষমতায় গেলে অবশ্যই দেশবাসীর জন্য আরো অনেক কিছু করতে পারবো। প্রতিটি গ্রাম হবে শহর। প্রতিটি মানুষ উন্নয়নের ছোয়া পাবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,এই বাংলাদেশকে আমরা গড়ে দিতে চাই জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবের স্বপ্নের ক্ষুদামুক্ত,দারিদ্র মুক্ত বাংলাদেশ হিসাবে। জাতির পিতা বাংলাদেশ স্বাধীনের পর মাত্র সারে তিন বছর সময় পেয়েছিলেন। আর সময়ে তিনি বাংলাদেশকে স্বল্প উন্নত দেশ গড়ে তুলেছিলেন। আর এই জাতির পিতাকেই হত্যা করেই বাংলাদেশের রাজনীতি শুরু হয়। আর এই কারনেই বাংলাদেশের অগ্রজাত্রা ব্যাহত হয়।

আজ বিকেলে ভিডিও কনফারেন্সে টাঙ্গাইল পৌর উদ্যানে অনুষ্ঠিত আওয়ামীলীগের জনসভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন আওয়ামীলীগ সরকার গঠন করার পরে এদেশের মানুষ উপলব্ধি করতে পারে যে, সরকার জনগনের সেবক। সরকার জনগনের মঙ্গল করতে পারে। পূর্বে যারা ক্ষমতায় ছিলো তারা সুধু লুটপাট দূর্নীতি ছাড়া আর কিছু করতে পারে নাই। আওয়ামীলীগ যখন ক্ষমতায় থাকে তখন বাংলাদেশে উন্নয়ন হয় মানুষ ভাল থাকে বলেও জানান তিনি।

বক্তব্যের এক পর্যায়ে টাঙ্গাইলের আওয়ামীলীগের ৮টি আসনের মধ্যে পরিচয় করিয়ে দেন টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনের আওয়ামী লীগ প্রার্থী মো. আব্দুর রাজ্জাক, (গোপালপুর-ভূঞাপুর) ২ আসনে তানভীর হাসান ছোট মনির, ঘাটাইল-৩ আসনে আতাউর রহমান খান, কালিহাতী- ৪ আসনে হাসান ইমাম খান, টাঙ্গাইল সদর-৫ আসনের নৌকার প্রার্থী ছানোয়ার হোসেন, (নাগরপুর-দেলদুয়ার) ৬ আসনে এহসানুল ইসলাম টিটু, (বাসাইল-সখীপুর) ৮ আসনে জোয়াহেরুল ইসলাম।

টাঙ্গাইল-৫ (সদর) আসনে মহাজোটের প্রার্থী হিসেবে জাতীয় পার্টির শফিউল্লাহ আল মনিরের নাম বলেন। এবিষয়ে তিনি বলেন আমরা মহাজোট গঠন করেছি। একটি আসনে আমরা জাতীয় পার্টির সাথে ঐক্য করেছি। টাঙ্গাইল-৫ (সদর) আসনে আমরা ছানোয়ার হোসেনকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দিয়েছি। সেখানে জাতীয় পার্টির প্রার্থী শফিউল্লাহ আল মনিরও প্রার্থী রয়েছে। মহাজোটের এই ঐক্য ধরে রাখতে হবে। এর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার পক্ষে টাঙ্গাইল বাসির কাছে ভোট চান।

তিনি বলেন নৌকা মার্কায় আপনারা কি সবাই ভোট দিবেন? এসময় উপস্থিত সবাই নৌকা বলে স্লোগান দেন।

এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছানোয়ার হোসেনকে উদ্দেশ্য করে বলেন,তুমিও তো নৌকা ভোট দিবে। তুমি বসে আছ কেন হাত তুলে দাড়িয়ে নৌকার পক্ষে ভোট চাও। পরে ছানোয়ার হোসেন দাঁড়িয়ে হাত নেড়ে নৌকার পক্ষে ভোট চান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাঙ্গাইলবাসীর কাছে নৌকা মাকায় ভোট চান এবং নৌকা প্রার্থীদের আটটি আসনে জয়লাভের পর টাঙ্গাইলের চমচম খাওয়ার কথা বলছেন।তিনি আরোও বলেন,জয়লাভ না করলে কিন্তু টাঙ্গাইলের চমচম খাব না।