মির্জাপুরে বিএনপির চুড়ান্ত চিঠি পেলেন দুই নেতা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৮:২৮ পিএম, সোমবার, ২৬ নভেম্বর ২০১৮ | ৪৫৩

টাঙ্গাইল ৭ মির্জাপুর আসনে বিএনপির দুই নেতাকে দলীয় মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে বলে জানা গেছে। তারা হলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী এবং বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় মোহসীন হল ছাত্র সংদের সাবেক জিএস সাঈদ সোহরাব।

সোমবার বিকেলে মির্জাপুর পৌর বিএনপির সহসভাপতি খন্দকার মোবারক হোসেন এবং উপজেলা বিএনপির তথ্য ও গবেষনা সম্পাদক ডিএম অমর এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইর ৭ মির্জাপুর নির্বাচনী এলাকা থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী পাঁচ নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তারা হলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী এবং বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় মোহসীন হল ছাত্র সংদের সাবেক জিএস সাঈদ সোহরাব, টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক একে এম আজাদ স্বাধীন, জেলা বিএনপি নেতা ফিরোজ হায়দার খান ও কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের নেতা সাদেক আহমেদ খান।

সোমবার দলীয় মনোনয়নের চুড়ান্ত চিঠি পান আবুল কালাম আজাদ সিদ্দিকী এবং সাঈদ সোহরাব। মনোনয়নপত্র প্রত্যাহরের শেষদিনে দুজনের মধ্যে একজনকে প্রত্যাহার করানো হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

এদিকে একাধীকবার পরাজিত হওয়া ঢাকার পল্টন থানায় দায়ের করা নাশকতা মামলায় কারাবন্দী আবুল কালাম আজাদ সিদ্দিকী পরিবর্তে মির্জাপুরে বিএনপি তৃণমুল নেতাকর্মীরা ক্লিন ইমেজের নেতা হিসেবে পরিচিত নতুন মুখ সাবেক ছাত্রনেতা সাঈদ সোহরাবকে দলের চুড়ান্ত প্রার্থী বহাল রাখার দাবি জানিয়েছে।