নাটোর কর্মপরিকল্পনা ২০৪১ সহ চারটি বইয়ের মোড়ক উন্মোচন

নাটোর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:২৫ পিএম, শনিবার, ৬ অক্টোবর ২০১৮ | ২২৬

নাটোরে বিভিন্ন মন্ত্রণালয় ভিত্তিক উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নের দিক নির্দেশনা নিয়ে জেলা প্রশাসনের প্রকাশিত নাটোর কর্মপরিকল্পনা-২০৪১ সহ মোট চারটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

কই অনুষ্ঠানে উত্তরা গণভবনের ইতিহাস, দিঘাপতিয়া রাজার বোন কবি ইন্দু প্রভার জীবন ভিত্তিক রাজকুমারী ইন্দ্র প্রভার আত্নকথা এবং নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুনের লেখা কাব্যগ্রন্থ হাটার গান বইয়েরও প্রকাশনার আয়োজন করা হয়।

শনিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, প্রকাশিত নাটোর কর্মপরিকল্পনা-২০৪১ অনুসরণ করে নাটোর জেলার সকল উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করা হলে আমরা সহজেই টেকসই উন্নয়নের কাংখিত লক্ষ্য রূপকল্প-২০৪১ এ পৌঁঁছে যেতে পারবো।

স্থানীয় ভিত্তিক এইসব উন্নয়য়ন পরিকল্পনা বাস্তবায়নের মধ্য দিয়েই নাটোর জেলা সারাদেশের মধ্যে একটি অনুসরনীয় জেলায় পরিণত হয়ে উঠতে পারবে এবং সাধারন মানুষ প্রকাশিত অন্য বইয়ের মাধ্যমে উত্তরা গণভবনের ইতিহাস ও রাজকুমারী ইন্দু প্রভার অপ্রকাশিত কবিতা সম্পর্কেও জানতে পারবেন।

নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুনের সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস ও মোঃ শফিকুল ইসলাম শিমুল।

এমএমআর/ফিরোজ আহমদে