চকরিয়ায় ছুরিকাঘাতে হতাহত ২, গ্রেফতার ১

চকরিয়া কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ | ১৮০
কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের মরংঘোনা এলাকায় মুরগি মারার ঘটনায় ছুরিকাঘাতে পিতাপুত্র হতাহতের ঘটনা ঘটেছে।
এতে গুরুতর আহত ছেলে মোঃ রাশেল মঙ্গলবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মোঃ রাশেলের বাবা মোঃ বাচ্চুকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
সোমবার সন্ধ্যায় এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। চকরিয়া থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় বেলাল উদ্দিন নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। 
 
এলাকাবাসি জানায়; একটি মুরগি মারার ঘটনায় পরস্পর আত্মীয়স্বজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে  বেলাল, এনতেহারা ও রুবেল তাদের নিকট আত্মীয় রিকশা চালক মোঃ রাশেলের বাড়িতে ঢুকে এলোপাড়তাড়ি ছুরিকাঘাত করে মোঃ রাশেল ও তার বাবা মোঃ বাচ্চুকে গুরুতর আহত করে।
 
স্থানীয়রা মোঃ রাশেলকে তাৎক্ষনিক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে মোঃ রাশেল মঙ্গলবার সকালে মারা যায়। মোঃ বাচ্চু স্থানীয় হাসপাতারে ভর্তি আছে। তার অবস্থাও গুরুতর বলে জানা গেছে। রাশেলের পারিবারিক সদস্যরা জানায়; মোঃ রাশেল চট্টগ্রাম শহরে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে।
 
জানায়, এঘটনায় জড়িত থাকার অভিযোগে বেলাল উদ্দিন নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছেন।