বীরগঞ্জে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশিত: ১১:১৪ এএম, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ২৬১

দিনাজপুরের বীরগঞ্জে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার ৩ দিন ধরে অনশন করছে। উপজেলার পাল্টাপুর ইউনিয়নের মধুবনপুর গ্রামের হজরত আলীর কলেজ পরুয়া ছেলে আজগর আলী বাবুকে বিয়ের দাবিতে প্রেমিকা ৩ দিন ধরে অনশন করছে।

সংবাদ পেয়ে, প্রেমিক বাবুর বাড়ীতে গেলে উৎসুক জনতা ও স্থানীয় ইউপি সদস্য কাঞ্চনের সামনে পিকপাড়া গ্রামের আজিম উদ্দিনের কন্যা সনকা দ্বীমুখি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী অনশন কারি প্রেমিকা জানায়, একই এলাকার হওয়ার সুত্র ধরে মোবাইল ফোনের মাধ্যমে বাবুর সাথে তার এক/দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক। বাবু তাকে বিয়ের কথা বলে বিভিন্ন সময়ে ঘুরতে নিয়ে গিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে।

সে বাবুকে বিবাহের চাপ দিলে বাবু তা এড়িয়ে চলে ও মোবাইল নাম্বর পাল্টে দিয়ে যোগাযোগ বন্ধ রাখে। সে অন্যত্র বিয়ের সংসাদ পেয়ে সে গত ১৯ সেপ্টেম্বর রাতে প্রেমিকের বাড়ীতে আসলে প্রতারক প্রেমিক বাবু বাড়ী থেকে পালিয়ে যায়।

এলাকাবাসীর সামনে, অনশনরত স্কুল ছাত্রী জানায়, বাবুকে বিয়ে না করা পর্যন্ত সে এই বাড়িতেই থাকবেন। এঘটনা দেখার জন্য এলাকার শতশত উৎসুক জনতা বাবুর বাড়ীতে ভীড় করে। এ সংবাদ লেখা পর্যন্ত অনশন চলছে।