টাঙ্গাইলে নারীসহ ৪ জন গ্রেফতার

আলোকিতপ্রজন্ম ডেস্ক
প্রকাশিত: ০২:০১ পিএম, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ | ৫৪৪

টাঙ্গাইলে নারীসহ চার জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। মঙ্গলবার সকাল ৮টার দিকে টাঙ্গাইল সদরের করটিয়া ইউনিয়নের কলেজপাড়া(মুচিপট্টি) থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৭৬ লিটার দেশীয় চোলাইমদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- করটিয়া কলেজপাড়ার পরেশ রবি দাসের ছেলে অনিল রবি দাস (৪০), একই এলাকার মৃত মনিলাল রবিদাসের স্ত্রী লক্ষী রাণী রবি দাস (৬০), গোপাল রবি দাসের স্ত্রী রুমা রবি দাস (৪০) ও জোৎস্না রবি দাস(৪৫)।

টাঙ্গাইল র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মাদ রবিউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার সদর থানাধীন করটিয়া কলেজপাড়া মুচিপট্টির লক্ষী রাণী রবি দাসের বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ৭৬ লিটার দেশীয় চোলাইমদসহ তাদের গ্রেফতার করা হয়।

সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সদর থানা এলাকাসহ আশপাশ এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী দেশীয় চোলাইমদ সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে।

র‌্যাব আরোও জানায়, র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।