টাঙ্গাইলে ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৮ পিএম, শনিবার, ৮ সেপ্টেম্বর ২০১৮ | ৮৭৮

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা গোল চক্তরে অভিযান চালিয়ে ফেনসিডিল সহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ৭৮৮ বোতল ফেনসিডিল, ১ টি ট্রাক, ২ টি মোবাইল ফোন ও নগদ পাঁচ হাজার তিনশত ছয়চল্লিশ টাকা উদ্দার করা হয়। 

শনিবার (৮ সেপ্টেম্বর) রাত ১টার দিকে সময় গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল জেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা এলাকায় গোল চক্তরে একটি বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার ধাপা শৌলকুরা গ্রামের মৃত আব্দূল মিয়ার ছেলে মোঃ জসিম মিয়া (৩৫) ও বরগুনা জেলার আমতলি থানার পচাফুরালিয়ার গ্রামের মৃত ইউনুস হাওলাদারের ছেলে মোঃ রফিক হাওলাদার (৪০)।

র‌্যাব সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতরা চাঁপাই নবাবগঞ্জ হতে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। তাছাড়া তারা দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ পূর্বক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করার কথা স্বীকার করে এবং বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী অবৈধ মাদক সরবরাহ করে যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে।

র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।