কালিহাতী প্রেসক্লাবে ইঞ্জিনিয়ার লিয়াকত আলীর মত বিনিময়

কালিহাতী প্রতিনিধি
প্রকাশিত: ০২:৫৩ পিএম, বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০১৭ | ৩৪৭

টাঙ্গাইলের কালিহাতী প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে ইঞ্জিনিয়ার লিয়াকত আলী মতবিনিময় করেছেন।

২৭ সেপ্টেম্বর বুধবার দুপুরে কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলমের সভাপতিত্বে ও সহ-সভাপতি মীর আনোয়ার হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, উপজেলা আওয়ামীলীগের সদস্য হাফিজ উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক হানিফ তালুকদার, নাগবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিন্নাহ মিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত সাংবাদিকবৃন্দ।

মতবিনিময় সভায় ইঞ্জিনিয়ার লিয়াকত আলী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে সামনে রেখে তার রাজনৈতিক কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন, আমি আগে থেকেই দলে ছিলাম এবং দলের জন্য কাজ করেছি।

পরে লতিফ সিদ্দিকী আমাকে দলে সক্রিয় করেন। সততা ও নিষ্ঠার সাথে আমি মানুষের জন্য কাজ করতে চাই। তিনি আরো বলেন, ২০০০ সাল থেকে মেধাবী ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আর্থিক সহযোগীতা করে আসছি। আমি যদি ভালো একটি স্থানে যেতে পারি বা এমপি হতে পারি তাহলে সারাজীবন জনগনের সেবা করে যেতে চাই এবং মরার পরেও যেন আমি জনগনের মাঝে বেঁেচ থাকতে পারি এরকম কাজই করার চেষ্টা করছি।

উত্তর টাঙ্গাইলে কোন বিশ্ববিদ্যালয় নেই, আমি এমপি হতে পারলে আমার প্রথম কাজই হবে একটি বেসরকারী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা ও শিক্ষার মান উন্নয়নে যুগোপযোগী ব্যবস্থা গ্রহণ করা। মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ প্রতিষ্ঠা করার পাশাপাশি সর্বস্তরে সুবিচার, সু-শাসন প্রতিষ্ঠাসহ বাল্যবিবাহ ও দুর্নীতি রোধকরনকল্পে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন টুয়েন্টি টুয়েন্টি ওয়ান বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি।