নাগরপুরে জাতীয় শোক দিবস পালিত

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৪৬৯

টাঙ্গাইলের নাগরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় ও ভাবগাম্ভীর পরিবেশে উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে পুষ্পমাল্য অর্পন,শোক র‌্যালী,আলোচনা সভা,দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। ১৫ আগষ্ট বুধবার সকালে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ, মহিলালীগ, যুবলীগ সহ অঙ্গ ও ভাতৃপ্রতিম সংগঠন বিশাল শোক র‌্যালী বের করে।

এ উপলক্ষে সকালে উপজেলা পরিষদ হল রুমে ইউএনও আসমা শাহীনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য খন্দকার আবদুল বাতেন, সাবেক কমান্ডার মো.সুজায়েত হোসেন,ওসি মাইন উদ্দিন।

এছাড়া স্থানীয় যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংসদ সদস্য খন্দকার আবদুল বাতেন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক এ্যাড. মুলতান উদ্দিন, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ কামাল হোসেন, সাধারন সম্পাদক ও সদর ইউপি চেযারম্যান মো. কুদরত আলী, আওয়ামীলীগ নেতা তারেক শামস খান হিমু, খুরশিদ আলম বাবুল, কৃষকলীগ নেতা কাজী আনিছুর রহমান বুলবুল প্রমুখ। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা শোক র‌্যালীতে অংশ নেয়।