জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালনের প্রস্তুতি সভায় উপজেলা চেয়ারম্যান জাফর আলম

এম, জুনাইদ উদ্দিন, চকরিয়া কক্সবাজার
প্রকাশিত: ১০:১২ এএম, মঙ্গলবার, ৭ আগস্ট ২০১৮ | ৪২৬
১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে চকরিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের প্রস্তুতি সভা হয়েছে। 
 
সোমবার (৬ আগস্ট) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। 
 
সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দীন আরাফাত, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, জেলা আওয়ামীলীগের সাবেক ত্রান ও সমাজ কল্যান সম্পাদক মো.নুরুল আবছার, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, উপজেলা হাসপাতালের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা.মোহাম্মদ শাহবাজ, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ জসীম উদ্দিন, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল।
 
এছাড়াও সভায় উপজেলা প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তা, উপজেলার প্রত্যেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ও সুধীজন উপস্থিত ছিলেন। 
 
চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেছেন, প্রতিবছরের মতো নানা অনুষ্ঠানমালার মাধ্যমে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের আয়োজনের জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত হবে। দিবসটি উপলক্ষে উপজেলার একাধিক পয়েন্টে গরীব ও দু:স্থ মানুষের জন্য কাঙ্গালি ভোজের আয়োজন করা হবে। আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মী এদিন স্বেচ্ছাসেবকের ভুমিকা পালন করবে।
 
তিনি বলেন, সকলের সার্বিক সহযোগিতায় জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকীর আয়োজনটি সফলভাবে সম্পন্ন করতে চাই। এইজন্য সবাইকে এখন থেকে প্রস্ততি গ্রহন করতে হবে।