পিরোজপুরে সমাজসেবা অফিসারের উপর

সন্ত্রাসী হামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১০ পিএম, মঙ্গলবার, ৫ জুন ২০১৮ | ২০৪

দুর্নীতির প্রতিবাদকারী পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা অফিসার আখলাকুর রহমানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে টাঙ্গাইল জেলা সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

৫ জুন মঙ্গলবার সকালে টাঙ্গাইল জেলা প্রশাসকরে কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিয়ির যুগ্ম সাধারন সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. আব্দুল হামিদ, সহকারী পরিচালক মো. হাবিবুর রহমান খাঁন, সরকারি শিশু পরিবার (বালক) এর উপ-তত্তয়বধায়ক নূর ই লায়লা প্রমুখ।

এছাড়া সমাজসেবা অধিদপ্তরের সদর কার্যালয়ের নির্দেশে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। সেই ধরাবাহিককতায় ঘাটাইলেও বাংলাদেশ সমাজসেবা অফির্সাস এসোসিয়েশনের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) আম্বিয়া সুলতানা, সমাজসেবা অফিসার সানজিদা সুলতানা, কৃষিকর্মকর্তা আব্দুল মতিন বিশ্বাস, উপজেলা প্রকল্প কর্মকর্তা এনামুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা শিল্পী দে সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত কর্মকর্তারা তাদের বক্তব্যে কর্তব্যরত অবস্থায় এমন সন্ত্রাসী ঘটনা কাম্য নয় বলে মত দেন এবং এ ঘটনার নিন্দা জানান এবং সন্ত্রাসীদের শাস্তি দাবী করেন।

উলে­খ্য যে গত ৩ জুন একটি বেসরকারি এতিম খানার ভূয়া বিলে মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা অফিসার আখলাকুর রহমান স্বাক্ষর না করায় মঠবাড়িয়া উপজেলার বড়হারজী গ্রামে হাজী গুলশান আরা শিশুসদনের সভাপতি আবদুল গাফ্ফার ও এতিম খানার শিক্ষক মোস্তফা মাহামুদের নেতৃত্বে একদল সন্ত্রাসী হাতুড়ি ও ধারালো ছুরি হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।