আফগানিস্তান সিরিজে সেরা দল পাঠানো হবে

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:২৬ পিএম, রোববার, ২২ এপ্রিল ২০১৮ | ২০১

আফগানিস্তানকে কোনো ছাড় দিতে চায় না বাংলাদেশ। দেরাদুনে টি টোয়েন্টি সিরিজের জন্য পূর্ণ শক্তির দল পাঠাবে বিসিবি। সেখানে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রস্তুতি সারতে চায় টাইগাররা। এদিকে সময়ের সাথে ইনজুরি লিস্ট বড় হলেও সমস্যা দেখছেন না প্রধান নির্বাচক। বলেছেন বিসিএলের পর বিশ্রামে ফিট হয়ে উঠবেন তারকারা। 

ইন্টারন্যাশনাল ডিউটি শেষে ঘরোয়া লিগে ব্যস্ত ক্রিকেটাররা। টানা খেলার ধকলে ইনজুরি সমস্যা লেগেই আছে টাইগার স্কোয়াডে। তামিম-মুশফিক-তাসকিন-মিরাজ-নাসিরের সাথে তালিকায় যোগ হয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ। কারওটাই গুরুতর কিছু না হওয়ায় নির্ভার নির্বাচকেরা। বিসিএলের পর ক্যাম্প শুরুর আগে ১৫ দিনের মত বিশ্রাম পাবেন ক্রিকেটাররা। তাতে পুরো স্কোয়াড পেতে আশাবাদি প্রধান নির্বাচক। 

আফগান সিরিজে দ্বিতীয় সাড়ির দল পাঠিয়ে নতুনদের বাজিয়ে দেখার ভাবনা ছিলো। তবে ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে এই সিরিজ গুরুত্বের সাথেই নিচ্ছেন নির্বাচকরা। পাঠাবেন পূর্ণ শক্তির দল। 

নিদাহাস ট্রফির আগে নাটক হয়েছে মাশরাফীকে টি-টোয়েন্টি দলে ফেরানো নিয়ে। শেষদৃশ্যে বিসিবির প্রস্তাবে সাড়া দেননি। এখনও কুড়িওভারের ক্রিকেটে তাকে মিস করে ম্যানেজমেন্ট। তাইতো ওয়ানডের সাথে বাকি দুই ফর‍ম্যাটে ক্যাপ্টেন ফ্যান্টাসটিকের জন্য দরজা খোলা রাখছেন প্রধান নির্বাচক।