মির্জাপুরে নদীতে সাঁতরাতে গিয়ে নিখোঁজ

মির্জাপুরে ২৬ ঘন্টা পর রাজার মরদেহ উদ্ধার

মির্জাপুর প্রতিনিধি
প্রকাশিত: ০৭:৩৭ পিএম, মঙ্গলবার, ২৯ আগস্ট ২০১৭ | ৩০০

মির্জাপুরে নদীতে সাঁতরাতে গিয়ে নিখোঁজ রাজার মরদেহ ২৬ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে।।মঙ্গলবার সন্ধা সারে ছয়টায় স্থানীয় লোকজন কুমুদিনী খেয়া ঘাটের আধা কিলোমিটার দুরে পাহাড়পুর ব্রীজের নীচে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।

সোমবার বিকেলে রাজা তার সহকর্মীর সাথে বাজি ধরে কুমুদিনী হাসপাতাল সংলগ্ন লৌহজং নদীতে সাঁতার দেয়। মাঝ নদীতে গিয়ে তলিয়ে সে নিখোঁজ হন।

সোমবার রাত দশটায় ময়মনসিংহ থেকে তিন ডুবুরি এসে উদ্ধার কাজ শুরু করে। গভীর রাত পর্যন্ত চেষ্টা করে রাজাকে উদ্ধার করা সম্ভব না হওয়ায় উদ্ধার কাজ স্থগিত করা হয়।

মঙ্গলবার সকাল আটটায় ইঞ্জিন চালিত নৌকা নিয়ে ডুবুরিরা পুনরায়য় উদ্ধার কাজ শুরেুকরেন। বিকেল চারটা পর্যন্ত চেষ্টা করেও রাজার সন্ধান না পেয়ে উদ্ধার কাজ সমাপ্ত ঘোষনা করা হয় বলে মির্জাপুর ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আতাউর রহমান জানিয়েছেন।

পরে স্থানীয় লোকজন খোজাখুজির এক পর্যায় কুমুদিনী খেয়া ঘাটের আধা কিলোমিটার দুরে পাহাড়পুর ব্রীজের নীচে ভাসমান অবস্থায় রাজার মরদেহ দেখতে পায়। সেখান থেকে মরদেহটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

রাজা ও তার সহকর্মী আকাশ দুই লিটার কোমল পানীয় বাজি ধরে লৌহজং নদীতে সাতার প্রতিযোগিতায় নামেন। আকাশ তীরে উঠতে পারলেও রাজা মাঝ নদীতে গিয়ে নিখোঁজ হন।
রাজা ও আকাশ কুমুদিনী হাসপাতালের পরিচ্ছন্ন কর্মী বলে জানা গেছে।