নন্দীগ্রামে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নন্দীগ্রাম প্রতিনিধি,বগুড়া
প্রকাশিত: ১১:৩৮ এএম, বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০১৮ | ১৭৮

নন্দীগ্রামে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। বুধবার রাত ১২টা ১মিনিটে নন্দীগ্রাম উপজেলা প্রশাসন, পৌরসভা, পৌর আওয়ামীলীগ, বিএনপি, মুক্তিযোদ্ধা সংসদ নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাব ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠন কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করেন।

ভাষা শহীদদের স্মরণে ১মিনিট নীরবতা পালন ও রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার মোছা: শারমিন আখতার, থানা অফিসার ইনর্চাজ (ওসি) নাসির উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন ফেরদৌস লিপি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, যুবলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ, ছাত্র লীগের সাবেক সভাপতি কামরুল হাসান সবুজ সহ আওয়ামীলীগের নেতাকর্মী ও গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া সকাল ৯টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: শারমিন আখতারের নেতৃত্বে প্রভাতফেরি অনুষ্ঠিত হয়। এরপর সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলানায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোসা: শারমিন আখতারের সভাপতিত্বে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা অনুষ্ঠিত হয়।