মানববন্ধনে হামলার অভিযোগ, সাংবাদিকসহ আহত ১৫

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৩ পিএম, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ২৩
সংগৃহীত ছবি

টাঙ্গাইলের সখীপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্যের ছবি ভাগাড়ে ফেলে দেওয়ার ঘটনার প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে হামলার অভিযোগ উঠেছে বর্তমান সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির সমর্থকদের বিরুদ্ধে।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে উপজেলার নলুয়া বাজারে এ ঘটনা ঘটে। এতে যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিকসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে টাঙ্গাইলে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও জেলা অ্যাডভোকেট বারে মানববন্ধন করা হয়েছে।

আহত যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আতিকুর রহমান আতোয়ার বলেন, ‘সখীপুর উপজেলা আওয়ামী লীগ অফিস থেকে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামের ছবি ভাগাড়ে ফেলে দেওয়ার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে সখীপুর তালতলা চত্বরে একটি মানববন্ধন কর্মসূচি দেওয়া হয়। সেখানে বর্তমান সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় ও উপজেলা আওয়ামী লীাগের সভাপতি শওকত সিকদারের সমর্থকরা হামলা করতে পারে- এমন সংবাদ পেয়ে পুলিশের অনুরোধে স্থান পরিবর্তন করে সখীপুরের নলুয়া বাজারে মানববন্ধন করার প্রস্তুতি নেওয়া হয়।  মানববন্ধন শুরুর সময়ে জয় এমপির ফুফাতো ভাই শ্রমিক নেতা শিবলী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত সিকদারের ভাতিজা ফজলু সিদকার ও বাবুল সিদ্দিকীর নেতৃত্বে ৪০ থেকে ৫০ জনের একদল অস্ত্রধারী হামলা চালায়।