টাঙ্গাইলে তীব্র গরমে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৫ এএম, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১৩
সারাদেশে প্রচণ্ড তাপদাহ ও তীব্র গরম। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে রোদ ও গরমের তীব্রতা। প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হচ্ছে না সাধারণ মানুষ। ঠিক সেই সময়ে টাঙ্গাইলের রিকশা, ভ্যান, ইজিবাইকচালক ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করে টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের নেতৃবৃন্দ।
 
বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল পৌর শহরে ঘুরে ঘুরে ৫০ জন শ্রমিক ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ। 
 
এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন প্রান্ত, ছাত্রলীগ নেতা হোসেন, রাকিব, সিয়াম, নিরব প্রমুখ। 
 
রিকশাচালক বক্কর মিয়া বলেন, প্রচণ্ড তাপ ও তীব্র গরম এর কারণে ঘর থেকে মানুষ বিনা প্রয়োজনে বাহির হচ্ছে না। পেট তো আর এসব বোঝে না। তাই রিকশা নিয়ে রাস্তায় বাহির হয়েছি। সকাল থেকে যাত্রী ও তেমন পাচ্ছি না। উদ্যানের সামনে বসে আছি এমন সময় হঠাৎ আমার হাতে পানির বোতল ও খাবর স্যালাইন তুলে দিলেন। আমি খুব খুশি। আমি তাদের জন্য মন থেকে দোয়া করি আল্লাহ যেন তাদের ভালো করেন।
 
টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন প্রান্ত  বলেন, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহানের নির্দেশে আমরা পৌর শহরের বিভিন্ন মোড়ে মোড়ে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করলাম।