মির্জাপুরে যাত্রীবাহী বাসে ডাকাতি,আটক ১

মির্জাপুর(টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৬:১২ পিএম, বুধবার, ৩ এপ্রিল ২০২৪ | ৬৬

টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহি বাসে বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল অস্ত্রের মুখে জিম্মি করে যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়।

ঘটনার সাথে জড়ীত থাকার অভিযোগে এক ডাকাতকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

আটককৃত সোহেল রানা (২৮) রাজশাহী জেলার তানোর উপজেলার মাড়িয়া গ্রামের সৌখিনের পুত্র।

গাজীপুর হাইওয়ে সার্কেলের সহকারী পুলিশ সুপার রজিউর রহমান বুধবার বেলা দেড়টায় গোড়াই হাইওয়ে থানায় প্রেস রিলিজের মাধ্যমে এই তথ্য জানান।

প্রেস রিলিজের মাধ্যমে তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে আব্দল্লাহ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-১১-০১৪৪ ) ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসে। পথিমধ্যে বাইপাইল এবং চন্দ্রা থেকে কয়েকজন যাত্রী উঠে। বাসটি মির্জাপুর পার হবার পর যাত্রীবেশী ডাকাতদল বাসের নিয়ন্ত্রণ নিয়ে নেয়। ডাকাতরা বাসটি টাঙ্গাইলের এলেঙ্গা থেকে আবার ঢাকার দিকে যাওয়ার সময় মির্জাপুরের গোড়াই এলাকায় হাইয়ে পুলিশ এবং থানা পুলিশ বাসটির গতিরোধ করে। এসময় ডাকাতদের সাথে ধস্তাধস্তিতে নৌ পুলিশ সুভাষ চন্দ্র এবং বাসের ৫ যাত্রী আহত হয়। আহদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে লুন্ঠিত মালামাল নিয়ে ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় হাইওয়ে পুলিশ এক ডাকাতকে আটক করে মির্জাপুর থানায় সোপর্দ করে। 

বাসের চালক আনছার মোল্লা বলেন, মির্জাপুর পার হবার পর কয়েকজন লোক তাকে সরিয়ে দিয়ে গাড়ি চালাতে থাকে। পুলিশ দেখে তারা দৌড়ে লাফালাফি করে নেমে পালিয়ে যায়।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, হাইওয়ে পুলিশের আটককৃত ব্যক্তি ডাকাত কিনা সে বিষয়ে তদন্ত চলছে। তবে তার কাছে জাতীয় পরিচয়পত্র এবং শিক্ষা সনদ ছিল। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।