টাঙ্গাইলের বাজিতপুর মাঠে শর্টপীচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট শুরু

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৪ পিএম, বুধবার, ১৪ ফেব্রুয়ারী ২০২৪ | ৫২

টাঙ্গাইলের ঐতিহ্যবাহী বাজিতপুর মাঠে শুরু হয়েছে হযরত আলী ভূঁইয়া স্মৃতি শর্টপীচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট।

গত ১৩ ফেব্রুয়ারী মঙ্গলবার রাতে অনুষ্ঠিত তিনটি ম্যাচে জয়লাভ করেছে বেপারীপাড়া এইট স্টারস ক্লাব, হেভী মেন্টাল ও এসবি ব্রাদার্স ।  

রাতের প্রথম খেলায় নির্ধারিত ৮ ওভারে হেভী মেন্টাল প্রথমে ব্যাটিং করে ৭৯ রান করে। দলের পক্ষে সোহাগ সর্বোচ্চ ৫৩ রান করে। জবাবে বাজিতপুর ফ্রেন্ডস ক্লাব নির্ধারিত ৮ ওভারে ৫৭ রান করলে ২২ রানে পরাজিত হয়। দ্বিতীয় খেলায় এসবি ব্রাদার্স নির্ধারিত ৮ ওভারে ৬ উইকেটে ৯২ রান করে। দলের পক্ষে মোমিন সর্বোচ্চ ২৫ রান করে।

জবাবে ডাকু স্পোটিং ক্লাব নির্ধারিত ৮ওভারে ৫ উইকেটে ৩৯ রান করলে ৫৩ রানে এসবি ব্রাদার্স জয়লাভ করে। রাতের শেষ ম্যাচ তৃতীয়  খেলায় টস জয়ী বেপারীপাড়া এইট স্টারস প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ৮ ওভারে ৩ উইকেটে ৭৭ রান করে। দলের পক্ষে সোহান ২৮ ও রুহুল ২০ রান করে। জবাবে ইয়ং স্টার বয়েজ নির্ধারিত ৮ ওভাবে ৫ উইকেটে হারিয়ে ৬৪ রান করলে বেপারীপাড়া এইট স্টারস ১৩ রানে জয়লাভ করে। বিজয়ী দলের রুহুল ২০ রান ও ২টি উইকেট দখল করায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

উল্লেখ্য গত ৯ ফেব্রুয়ারী শুক্রবার ১২নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুর রহমান আমিনে সহযোগিতায় ৪টি গ্রুপে ২০টি দল নিয়ে এই টুর্নামেন্টের যাত্রা শুরু হয়। দল গুলো হলো “ক” গ্রুপে হেভী মেন্টাল, আদি টাঙ্গাইল রাইডার্স, ব্রাদার্স হ্যারিকেন, কাজিপুর ফ্রেন্ডস ক্লাব ও আদি টাঙ্গাইল বয়েজ ক্লাব। “খ” এসবি ব্রাদার্স, আরামবাগ ক্লাব, আদি টাঙ্গাইল কিংস, পি এস জি ফ্যানস ক্লাব ও ডাকু স্পোটিং ক্লাব।

“গ” গ্রুপে থানাপাড়া ক্লাব, সন্তোষ একাদশ, ইয়ংস্টার বয়েজ ক্লাব, বন্ধন ইয়ুথ ক্লাব ও বেপারীপাড়া এইট স্টারস এবং “ঘ” গ্রপে ভুতের গলি রাইডারস, বেপারীপাড়া স্পোটিং ক্লাব, বাজিতপুর বড় পুকুর, স্বশক্তি ও সেলিম হায়দার সংঘ।