জাতীয় স্কুল ক্রিকেটে ভুয়াপুর চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২২ পিএম, শুক্রবার, ২৬ জানুয়ারী ২০২৪ | ১৯৭

বাংলাদেশ স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির শীতকালীন ক্রিকেট প্রতিযোগিতায় ভুয়াপুর পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। 

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল স্টেডিয়ামে ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন।
 
জেলা শিক্ষা কর্মকর্তা রেবেকা সুলতানা সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সদর উপজেলার চেয়ারম্যান শাহজাহান আনছারী, অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু,  শিক্ষা কর্মকর্তা বিথী খান ও শিক্ষা প্রশিক্ষণ সমন্বয় কারী আব্দুল  মান্নান।
 
খেলায় সখিপুর সূর্যতরুন উচ্চ বিদ্যালয় প্রথমে ব্যাটিং করে  ১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯০ রান করে। দলের পক্ষে শাহেদ সর্বোচ্চ ৩৫ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের আবু তালহা ও নাঈম ১৮ রানের বিনিময়ে ২টি করে উইকেট দখল করে। জবাবে ভুয়াপুর পাইলট উচ্চ বিদ্যালয় ১৪ ওভারে ৩ উইকেটে ৯২ রান করে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। দলের পক্ষে সজিব সর্বোচ্চ ৩১ রান করে।  খেলায় সজিব ম্যান অব দ্যা নির্বাচিত হয়। খেলায় আম্পায়ার ছিলেন রিপন কুমার সরকার ও স্বপন দত্ত এবং স্কোরার আনিসুর রহমান আলো।