এবার সরকারের প্রধান লক্ষ্য হলো  বেকারদের জন্য কর্মসংস্থান- কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩১ পিএম, সোমবার, ৮ জানুয়ারী ২০২৪ | ৮০

টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসন থেকে টানা পাঁচ বার জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করেছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি বিপুল ভোটে জয়লাভ করেছেন। এ আসনটি আওয়ামী লীগের দূর্গ হিসেবে খ্যাত। নৌকার দূর্গে তিনি টানা পাঁচবার জয়লাভ করলেন। 

নির্বাচনে জয়লাভের পর সোমবার (৮ জানুয়ারি) সকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সকালে মধুপুর বাসস্ট্যান্ড চত্বরে পৌঁছালে দলের কয়েক হাজার নেতাকর্মী তাকে ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানান।পরে দলীয় কার্যালয়ের সামনে মধুপুর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, মধুপুর পৌরসভা, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। 

এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মধুপুর ও ধনবাড়ি উপজেলার গণমানুষের ভালোবাসা সারা জীবন মনে থাকবে। আমার পরিবারের সদস্যরা যতদিন বেঁচে থাকবে, ততদিন তারা কৃতজ্ঞ চিত্তে মনে রাখবে।মধুপুর ও ধনবাড়ি উপজেলা হবে শান্তি ও উন্নতির। সকলে মিলে মিশে আধুনিক মধুপুর ও ধনবাড়ি উপজেলা গড়তে চাই। গারো, কোচ, হিন্দু, বৌদ্ধসহ সকলে মিলে সাম্প্রদায়িক সম্প্রীতিতে বসবাস করবো। এদেশ সবার। সবাই আমাকে ভোট দিয়েছে। এ সময় তিনি সকলকে ধন্যবাদ জানান। 

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি আরো বলেন, দেশের উন্নয়ন এখন দৃশ্যমান। ফোরলেন রাস্তা দৃশ্যমান। পদ্মা সেতু দৃশ্যমান। রূপপুর বিদ্যুৎ কেন্দ্র, কর্ণফুলী টানেল, পায়রা বন্দর দৃশ্যমান। বিদ্যুৎ দিয়েছি ঘরে ঘরে, শিক্ষা ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। কৃষি, স্বাস্থ্যসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে। এবার সরকারের প্রধান লক্ষ্য হলো বেকারদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করা। 

সোমবার (৮ জানুয়ারি )দুপুরে পঞ্চমবারের মতো আওয়ামী লীগের টিকেট নিয়ে বিজয় লাভের পরদলীয় কার্যালয়ে কৃষিমন্ত্রী পৌঁছালে নেতাকর্মীরা তাকে ফুলের উষ্ণ শুভেচ্ছা জানান। ফুল ছিটিয়ে বরণ করার পর মন্ত্রীকে বিভিন্ন দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। 

এ সময় মধুপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াকুব আলী, পৌরসভার মেয়র ছিদ্দিক হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মীর ফরহাদুল আলম মনি, সাদিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, হেলাল উদ্দিনসহ উপজেলা আওয়ামী, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ, শ্র্রমিকলীগ,মহিলা আওয়ামী লীগ, ইউপি চেয়ারম্যান, মেম্বারসহ  কয়েক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।