টাঙ্গাইলে মাথায় কাফনের কাপড় বেঁধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা 

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৪ পিএম, রোববার, ৩১ ডিসেম্বর ২০২৩ | ৭৩

টাঙ্গাইলের গোপালপুরে মাথায় কাফনের কাপড় বেঁধে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু।

রোববার দুপুরে গোপালপুর পৌর শহরের বিভিন্ন স্থানে কাফনের কাপড় মাথায় বেঁধে কর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনী মিছিল করেন। ঠান্ডু টাঙ্গাইল-২ (ভ‚ঞাপুর-গোপালপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে ঈগল প্রতীকে নির্বাচন করছেন।

মিছিলে ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী, সাধারণ সম্পাদক মো. রকিবুল ইসলাম তালুকদার, ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান তালুকদার, যুবলীগের সভাপতি ফিরোজ সরকার, কৃষক লীগের সহ-সভাপতি হবিবুর রহমান, নগদা শিমলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম, হেমনগর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শাহ আলমহ অন্যান্য নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু গোপালপুর উপজেলা পরিষদের তিনবারের সাবেক চেয়ারম্যান। চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে তিনি আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। নৌকা প্রার্থীর শক্ত প্রতিদ্ব›িদ্ব তিনি।

স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু বলেন, প্রচারণা শুরুতেই আমার উপর প্রতিপক্ষরা হামলা করে। এছাড়া রাতে আমার পোস্টার ও ব্যানার নষ্ট করা হয়। আমবার বহুকর্মীদের আহত করা হয়েছে। এ সব কারণে আমি মাথায় কাফনের কাপড় বেঁধে নির্বাচনী প্রচারণা চালিয়েছি।