আ.লীগ নেতার বক্তব্যে প্রতিবাদ ছাত্র লীগ নেতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪১ পিএম, বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর ২০২৩ | ৭০
টাঙ্গাইলের সখীপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতিবাদ জানালো জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হাসান। বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি প্রতিবাদ জানান। 
 
লিখিত বক্তব্যে ইলিয়াস হাসান জানান, বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত শিকদারের বক্তব্যকে কেন্দ্র করে বিশৃঙ্খল পরিবেশের সৃষ্টি হয়। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের হস্তক্ষেপে পরিবেশ স্বাভাবিক হয়। বিকেলে বর্ধিত সভা শেষে টাঙ্গাইল প্রেসক্লাবের নিচে কে বা কারা শওকত শিকদারের গাড়ির উপর হামলা করছেন তিনি জানেন না। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন ইলিয়াস হাসান। 
 
তিনি আরও বলেন, রাতে সখীপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত শিকদারসহ দলীয় নেতা কর্মীরা গাড়িতে হামলাকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি ও তাকে ( ইলিয়াস ) হেয় প্রতিপন্ন করার জন্য অকথ্য, অশ্লীল ও মনগড়া বক্তব্য দেন। সেই বক্তব্যের প্রতিবাদ জানান।
 
ইলিয়াস হাসান বলেন, শওকত শিকদারের গাড়িতে হামলার তীব্র নিন্দা জানাই। তদন্ত সাপেক্ষে দোষী খুঁজে বের করার দাবি জানাই। 
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ফারুক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মহসিন শিকদার, উপদপ্তর সম্পাদক অধ্যক্ষ আনন্দ মোহন দে, টাঙ্গাইল শহর ছাত্রলীগের সহ-সভাপতি পাপ্পু মিয়া, টাঙ্গাইল টেক্সাইল কলেজ ছাত্রলীগের সভাপতি আকাশ আহমেদ সূর্য, বঙ্গবন্ধু টেক্সাইল ইঞ্জিনিয়ারিং কলেজের যুগ্ম আহবায়ক সৈকত আলম জীবন, টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সামিন খান প্রমুখ।