কালিহাতীতে এমপি সোহেল হাজারীর পথসভা 

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩২ এএম, শনিবার, ৯ সেপ্টেম্বর ২০২৩ | ১২৮

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড প্রচার করার লক্ষে পথসভা করেছেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

এ উপলক্ষে শুক্রবার বিকালে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের পটল বাজারে আলোচনা সভার আয়োজন করা হয়। 

আলোচনা সভায় তিনি বলেন, মহান জাতীয় সংসদে দাড়িয়ে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে আমি আমার নির্বাচনি এলাকার চরাঞ্চলের নদী ভাঙনের স্বীকার মানুষের দুঃখ-দুর্দশার কথা তুলে ধরেছিলাম। তারই প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু সেতুর দক্ষিন পাশ থেকে উপজেলার দুর্গাপুর,বেরিপটল, আলিপুর, অলিপুর, কুইশাবেনু,বেলুটিয়া এলাকায় স্থায়ী বাঁধের জন্য আড়াই’শ কোটি টাকা বরাদ্দ দেন।

তিনি আরও বলেন বিগত দিনে কালিহাতী উপজেলা অনেক অবহেলিত ছিলো। রাস্তাঘাটের তেমন কোন উন্নয়ন হয়নি। আজ কালিহাতীর প্রত্যান্ত অঞ্চলসহ বিভিন্ন গ্রামে-গ্রামে ব্যাপক উন্নয়ন হয়েছে। এলেঙ্গা থেকে দুর্গাপুর পটল বাজারে রাস্তা সংস্কারের টেন্ডার হয়েছে। দ্রুত কাজটি শুরু করা  হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই এমন উন্নয়ন সম্ভব হয়েছে। আগামীতে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকার কোন বিকল্প নেই। 

সভায় দশকিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেক ভূইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম,ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান,জেলা পরিষদের সদস্য মো. আয়নাল হক,বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি,কালিহাতী পৌর আওয়ামী লীগের সভাপতি মালেক তালুকদার,উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল ভুইয়া প্রমুখ।

এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ছাত্রলীগ ও যুবলীগ ও আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।