টাঙ্গাইলে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৩৫ জনকে অনুদানের চেক প্রদান

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, শুক্রবার, ৬ জানুয়ারী ২০২৩ | ৩০২

টাঙ্গাইল সদর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও তহবিল থেকে দুঃস্থ, অসহায়দের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা ১১ টায় পৌর এলাকার দিঘুলীয়ায় তৃণমূল ভবনে আনুষ্ঠানিক ভাবে ৩৫টি পরিবারের মাঝে চেক হস্তান্তর করা হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের সু-চিকিৎসার জন্য তাঁদের হাতে চেক তুলে দেন টাঙ্গাইল সদর- ৫ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মো.ছানোয়ার হোসেন।

চেক বিতরণকালে এমপি ছানোয়ার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে যেমন কাজ করছেন, তেমনি দেশের অসহায় মানুষের সুখে-দুঃখে সবসময় ছায়ার মতো পাশে থাকেন। টাঙ্গাইলে দুরারোগ্য রোগে আক্রান্ত, অসুস্থ ও অসহায় সব শ্রেণী পেশার মানুষের চিকিৎসার জন্য আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দিয়ে একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন। যার বিকল্প এই ভুখন্ডে নেই। দলমত নির্বিশেষে সকলের জন্য প্রধানমন্ত্রীর মন কাঁদে। যার ধারাবাহিকতায় আজ আপনাদের মাঝে আর্থিক সহায়তা দিতে সক্ষম হয়েছি। এর আগেও তিনি বিভিন্ন সময়ে টাঙ্গাইলে তৃণমূল নেতাকর্মী দুরারোগ্য রোগে আক্রান্ত, অসুস্থ ও অসহায় মানুষের জন্য আর্থিক সহায়তার দিয়েছেন।

ওই অনুষ্ঠানে উপজেলার গরীব, দুঃস্থ, অসহায় ৩৫ জনের সু-চিকিৎসায় ৩৪ জনকে  ৫০ হাজার  এবং একজনকে ৪০ হাজার টাকা করে মোট ১৭ লাখ ৪০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।