সখীপুরে স্কুলছাত্রী নিখোঁজ

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৬:১৪ পিএম, মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২ | ১৪৪

টাঙ্গাইলের সখীপুরে অন্তরা (১৪) নামের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী গত দুইদিন ধরে নিখোঁজ রয়েছে। একই সঙ্গে আবদুস সালাম (৩২) নামের প্রতিবেশী এক ভ্যান চালকও দুইদিন ধরে নিখোঁজ রয়েছেন। স্কুললছাত্রীর পরিবারের সন্দেহ আবদুস সালাম নামের ওই যুবকই প্রলোভন দেখিয়ে অন্তরাকে অপহরণ করেছে।

এ ঘটনায় সোমবার বিকেলে স্কুল ছাত্রীর দাদা তোমেজ আলী সখীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

নিখোঁজ অন্তরা উপজেলার প্রতিমা বংকী গ্রামের সুমলা মার্কেট এলাকার মৃত আব্বাস আলীর মেয়ে।

নিখোঁজ স্কুলছাত্রীর পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার সকালে অন্তরা বিদ্যালয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি।। এদিকে একই সময় থেকে পার্শ্ববর্তী শোলাপ্রতিমা গ্রামের আবদুস সালামও স্ত্রী ও দুই সন্তান রেখে উধাও হয়ে যান।

স্থানীয় ইউপি সদস্য মিনহাজ উদ্দিন ভ্যান চালক আবদুস সালামের নিখোঁজ থাকার সত্যতা স্বীকার করেছেন।

স্কুলছাত্রীর দাদা তোমেজ আলী  জানান, আবদুস সালাম নামের ওই যুবক প্রায়ই আমাদের বাড়ির আশেপাশে ঘোরাঘুরি করত। কিন্তু আমরা কিছুই বুঝতে পারিনি। আবদুস সালামই আমার নাতনীকে ফুঁসলিয়ে অপহরণ করে নিয়ে গেছে। আমার নাবালিকা নাতনীকে ফেরত চাই।

শোলাপ্রতিমা গ্রামের স্থানীয় ইউপি সদস্য মিনহাজ উদ্দিন বলেন, দুইজন একসঙ্গে নিখোঁজের খবর পেয়েই আবদুস সালামের বাড়িতে গিয়েছিলাম। কিন্তু তাঁকে বাড়িতে পাওয়া যায়নি। তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটিও  বন্ধ রয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা  নেওয়া হবে।