টাঙ্গাইলে ওয়ালটন গ্রুপের চেয়ারম্যানকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৬ পিএম, শনিবার, ৫ নভেম্বর ২০২২ | ১৭১
টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ স্মৃতি কেন্দ্র নির্মাণ করায় স্বীকৃতিস্বরূপ হিসেবে ওয়ালটন গ্রুপের চেয়ারম্যান নুরুল আলম রেজভীকে সংবর্ধনা দিয়েছেন জেলা প্রশাসন। শুক্রবার (৪ নভেম্বর) রাতে জেলা সদরের জনসেবা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
 
এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।
 
জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি, সহ-সভাপতি ছানোয়ার হোসেন এমপি,পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল পপ্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।
 
এ সময় ওয়ালটনের নির্বাহী পরিচালক মো. মহসিন আলী মোল্লা ও মোহাম্মদ শাহজাদা সেলিম, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি জানান, টাঙ্গাইল মুক্তিযুদ্ধের চারণ ভূমি। যুদ্ধকালীন সময়ে বেশিরভাগ আলোচিত যুদ্ধ টাঙ্গাইলে হয়েছে। যুদ্ধকালীন স্মৃতি ও তথ্য সংগ্রহ করতে মুক্তিযুদ্ধ কেন্দ্র করার পরিকল্পনা করা হয়। পরে টাঙ্গাইলবাসীর পক্ষে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ স্মৃতি কেন্দ্র নির্মাণ করার জন্য ওয়ালটন গ্রুপের চেয়ারম্যান নুরুল আলম রেজভী বরাবর আবেদন করা হয়। ওয়ালটনের পক্ষ থেকে ছয় কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে চার তলা ভবণ নির্মাণ করা হচ্ছে। ২০২১ সালের ৮ মার্চ এ স্মৃতি কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। এ সময় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী উপস্থিত ছিলেন।
 
শেষে সূফী সাধকদের ভাব সংঙ্গীত পরিবেশিত হয়। সংঙ্গীত পরিবেশন করেন বাউল শিল্পী কাজল দেওয়ান ও আবুল সরকার।