ময়নাতদন্তে বেরিয়ে এলো গায়িকা নাওমি জুডের মৃত্যুর কারণ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩২ পিএম, রোববার, ২৮ আগস্ট ২০২২ | ৪৬৪

২০২২ সালের এপ্রিলে আমেরিকান গায়িকা ও অভিনেত্রী নাওমি জুডের মর্মান্তিক মৃত্যুতে ভক্তরা হতবাক হয়ে গিয়েছিল। নাওমির মেয়েরা (উইনোনা জুড এবং অভিনেত্রী অ্যাশলে জুড) দাবি করেছেন যে নাওমি তাঁর মানসিক অসুস্থতার কারণে মারা গেছেন। যা-ই হোক, নাওমি জুডের ময়নাতদন্ত নিশ্চিত করেছে যে এই গায়িকা আত্মহত্যার কারণে মারা গেছেন।

গত শুক্রবার (২৬ আগস্ট) গায়িকা নাওমি জুডের ময়নাতদন্ত রিপোর্ট অ্যাসোসিয়েটেড প্রেসের নজরে আনা হয়েছিল।

যা নিশ্চিত করেছে- জুড (৭৬) এপ্রিলের ৩০ তারিখে টেনেসিতে তাঁর নিজের বাড়িতে একটি বন্দুক দিয়ে নিজেকে গুলি করেছিল৷ সেই ঘটনার পর তাঁর পরিবারের পক্ষ থেকেও একটি বিবৃতি দেওয়া হয়েছিল। বিবৃতিটি এমন- 'আমরা সব সময়ই পারিবারিকভাবে আনন্দের পাশাপাশি দুঃখগুলোও প্রকাশ্যে ভাগ করেছি। আমাদের গল্পের একটি অংশ হলো আমাদের মা একটি অন্যায্য শত্রু দ্বারা ঘিরে ছিল। তাকে পিটিএসডি এবং বাইপোলার ডিসঅর্ডারের জন্য চিকিৎসা দেওয়া হয়েছিল, যেটির সঙ্গে লাখ লাখ আমেরিকান সম্পর্কিত। '

ময়নাতদন্তে টেনেসিতে একটি পাবলিক রেকর্ডও প্রকাশ পেয়েছে যে জুড বেশ কয়েকটি প্রেসক্রিপশনের ওষুধ সেবন করতেন, যা প্রাথমিকভাবে দুর্ঘটনা-পরবর্তী মানসিক বৈকল্য এবং বাইপোলার ডিসঅর্ডারের চিকিৎসার জন্য সেবন করা হয়।

নাওমি জুড ছিলেন একজন বিখ্যাত মার্কিন গায়িকা এবং অভিনেত্রী। ‘দ্য জুডস’ নামে তাঁর মেয়ে উইনোনার সঙ্গে তাঁর দেশীয় সংগীত ও অভিনয়ের জন্য বিখ্যাত। তিনি লাখো ভক্তের হৃদয় জয় করেছেন। তাঁর কর্মজীবনজুড়ে তিনি পাঁচটি গ্র্যামি পুরস্কার এবং ৯টি কান্ট্রি মিউজিক অ্যাসোসিয়েশন পুরস্কার জিতেছেন। তবে তিনি সারা জীবন মানসিক অসুস্থতার সঙ্গে লড়াই করেছেন।

সূত্র : পিংকভিলা।