মাদক থেকে দূরে থাকার একমাত্র উপায় হচ্ছে খেলাধুলা- ছানোয়ার এমপি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৬ পিএম, শনিবার, ২১ মে ২০২২ | ২৬৬

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মো:  ছানোয়ার হোসেন বলেছেন খেলাধুলা করলে যুব সমাজ মাদক থেকে দূরে থাকবে। মাদক থেকে দূরে থাকার একমাত্র উপায় হচ্ছে এই খেলাধুলা। বঙ্গবন্ধুর স্বরণে এই টুর্নামেন্টের মাধ্যমে যুব সমাজকে একটি মেসেজ দেওয়া হবে এটাই যে মাদক গ্রহণ করা যাবেনা।

শনিবার (২১ মে) বিকেলে সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের আলিশাকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় স্কুল মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) উদ্বোধন কালে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আনছারী,ভাইস-চেয়ারম্যান নাজমুল হুদা নবীন,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম খান প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হযরত আলী, দাইন ইউনিয়নের চেয়ারম্যান আফজাল হোসেন,হুগড়া ইউনিয়নের চেয়ারম্যান নুর- এ আলম তুহিন,ছিলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান সাদেক আলী, গালা ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম,বাঘিল ইউনিয়নের মতিয়ার রহমান মন্টু, মগড়া ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড.মোতালেব হোসেন, পোড়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান শাহাদত হোসেন।

উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করে গালা  ইউনিয়ন বনাম দাইন্যা ইউনিয়ন।

টাইব্রেকারে গালা ইউনিয়ন সাডেনডেতে ৩-২ গোলে দাইন্যা ইউনিয়ন পরাজিত করে জয়লাভ করে কোয়ার্টার ফাইনালে উঠেছে। অংশগ্রহণকারী দাইন্যা, ঘারিন্দা,গালা, করটিয়া, মগড়া, পোড়াবাড়ি, মাহমুদনগর ও হুগড়া  খেলছে প্রথম রাউন্ডের নকআউট পর্বে এবং কোয়ার্টার রাইন্ডে সরাসরি খেলবে বাঘিল, ছিলিমপুর, কাতুলী ও কাকুয়া ইউনিয়ন।  

আগামী ২৬ মে টাঙ্গাইল স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। আজকের খেলাঃ ঘারিন্দা ইউনিয়ন বনাম করটিয়া ইউনিয়ন ( সকাল ১০.০০টা টাঙ্গাইল স্টেডিয়াম), মগড়া ইউনিয়ন বনাম পোড়াবাড়ি ইউনিয়ন (দুপুর ২.০০টা টাঙ্গাইল স্টেডিয়াম) এবং তৃতীয় খেলা মাহমুদনগর ইউনিয়ন বনাম হুগড়া ইউনিয়ন।