কালিয়াকৈরে এক মাসে ৭৮ লাখ টাকার মাদক উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা
প্রকাশিত: ০৫:০৩ পিএম, বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী ২০২২ | ২৩১

গাজীপুর কালিয়াকৈর থানায় এক মাসে ৭৮ লাখ টাকার মাদকদ্রব্য উদ্ধার করলো পুলিশ। এসময় কয়েকজন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।

তথ্যঅনুসন্ধানে ও পুলিশসূত্রে জানা য়ায়, চলতি বছরের ১লা জানুয়ারি কালিয়াকৈর থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন আকবর আলী খান। যোগদানের পরপরই মাদক ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন তিনি।

ওসির নেতৃত্বে গত এক মাসে কয়েকটি ধাপে মোট ৭৮ লাখ টাকার মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ। এর মধ্যে উল্লেখযোগ্য মৌচাক এলাকা থেকে ২ জন মাদক ব্যাবসায়ীসহ ৫০ লাখ টাকা মূল্যের ৫০০ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। এছাড়াও র‍্যাব ও ডিবি পুলিশের সহযোগিতায় বিভিন্ন এলাকা থেকে আরও ২৮ লাখ টাকা মূল্যের ইয়াবা, গাজা ও চুলাই মদ উদ্ধার করা হয়।

এব্যাপারে কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) আকবর আলী খান বলেন, মাদক ও মাদক ব্যাবসায়ীদের সাথে কোন আপোস নেই। পুলিশ সুপারের নির্দেশে যারা মাদক ব্যাবসায়ী আমি তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। কালিয়াকৈর থানা মাদক মুক্ত রাখতে আমি অঙ্গিকারবদ্ধ।

এছাড়াও এলাকাবাসীকে মাদক ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানান।

তিনি আরও বলেন, যেকোন ধরনের অপরাধ প্রতিরোধে থানার আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠ পর্যায়ে সচেষ্ট রয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জনগন ও জনপ্রতিনিধিদের সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।