মির্জাপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০২:২৯ পিএম, শুক্রবার, ২৬ মার্চ ২০২১ | ২০০

টাঙ্গাইলের মির্জাপুরে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিভিন্ন কর্মসূচী পালন করেছে উপজেলা প্রশাসন। অনুষ্ঠানের মধ্যে ছিল সুর্যদ্বয়ের সাথে সাথে শহীদ মিনার ও জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্স্পুস্তবক অর্পণ, কুচকাওয়াজ, মুক্তিযেদ্ধাাদের সংবর্ধনা।

সূর্যদ্বয়ের সাথে সাথে মির্জাপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়। এতে স্থানীয় সাংসদের পক্ষে, উপজেলা প্রশাসন, বীর মুক্তিযোদ্ধা, প্রেসক্লাব, বিভিন্ন রাজনৈতিক দল সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

সকাল ৮ টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দিনের কর্মসূচী উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মো.একাব্বর হোসেন পুলিশ, আনসার ও ফায়ার সার্ভিসের সদস্যদের সমন্নয়ে কুচকাওয়াজ পরিবেশন করা হয় ।

সকাল ৯ টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান। বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ার‌্যান মীর এনায়েত হোসেন মন্টু, মির্জাপুর থানার অফিনার ইনচার্জ মো. রিজাউল হক দিপু , উপজেলা পরিষদের সাবেক ভাইস চেযারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক প্রমুখ। এসময় বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে শুভেচ্ছা ও উপহার দেওয়া হয়।