গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উন্নয়নের উদ্বোধন

গোপালপুর প্রতিনিধি
প্রকাশিত: ০৬:১৮ পিএম, বুধবার, ৬ জানুয়ারী ২০২১ | ২৫৭

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টাঙ্গাইল-২ আসনের মাননীয় সংসদ সদস্য এমপি ছোট মনিরের সভাপতিত্বে মাসিক সভা অনুষ্ঠিত হয়।

মাসিক সভা শেষে, প্রশাসনিক ব্লক, ডিজিটাল এক্সরে মেশিন ও আলট্রাসনোগ্রাম মেশিন, জির্ন স্পার্ট মেশিন, আধুনিক অপারেশন থিয়েটার, ডেন্টাল ইউনিট, সিজারিয়ান সেকশন, স্পেশাল কেবিন ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের জন্য মুক্তিযোদ্ধা কেবিন উদ্বোধন করেন এমপি ছোট মনির।

এমপি ছোট মনির বলেন নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়নে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে আধুনিকায়ন ও পরিবর্তনের ছোঁয়া দেয়ার পাশাপাশি দীর্ঘ ২০ বছর পর আধুনিক অপারেশন থিয়েটার উদ্বোধন করা হয়েছে।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মঙ্গলবার (৫ই জানুয়ারী) বিকাল ৩টায় উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. আলিম আল রাজী, সদ্য যোগদানকৃত গোপালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.পারভেজ মল্লিক, টাঙ্গাইল জেলা সিভিল সার্জনের প্রতিনিধি ডেপুটি সিভিল সার্জন ডা. বি এম রিয়াজুল ইসলাম, উপজেলার সহকারি কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সীমা, গোপালপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, গোপালপুর থানা অফিসার ইনচার্জ মো.মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কে এম ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, ডাক্তার তাপস চন্দ্র সাহা সহ আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত ডাক্তার, জনপ্রতিনিধি ও উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

উদ্বোধন শেষে উপজেলা স্বাস্থ্য কর্মীদের মাঝে কাজের মূল্যায়ন ভিত্তিতে পুরস্কার প্রদান করা হয়।